০৪ জুন ২০২০

বাবার অভিযোগে ছেলের কারাদণ্ড

-

নওগাঁর রাণীনগরে বাবার অভিযোগে ছেলেকে কারাদণ্ড দিল ভ্রাম্যমান আদালত। মঙ্গলবার বিকেলে আদালতের বিচারক নির্বাহী ম্যাজিস্ট্রেট উপজেলা নির্বাহী কর্মকর্তা আল মামুন এই সাজা প্রদান করেন।

আদালত সূত্রে জানা গেছে, রাণীনগর উপজেলার সিলমাদার গ্রামের জামসেদ আলীর ছেলে সুমন হোসেন দীর্ঘ দিন ধরে বাবা-মা ও পরিবারের লোকজনের উপর বিভিন্নভাবে বল প্রয়োগ করে ভয়ভীতি প্রদর্শন, অত্যাচার ও নির্যাতন করে আসছিল। এছাড়া কারণে-অকারণে বাড়ির আসবাবপত্র ভাঙচুর করে ক্ষতি সাধন করত। এতে ভয়ে, আতঙ্কে বাড়িছাড়া হয়ে থাকতে হয় বাবা-মাকে। আবরও সোমবার রাতে সুমন পরিবারের লোকজনের উপর চড়াও হয়। আসবাবপত্র ভাঙচুর করে। কোনোভাবেই ছেলেকে সামলাতে না পেরে অতিষ্ট হয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তার দ্বারস্থ হন বাবা জামসেদ আলী। তার অভিযোগের প্রেক্ষিতে নির্বাহী কর্মকর্তা আল মামুন অভিযান চালিয়ে মঙ্গলবার দুপুরে ছেলে সুমনকে আটক করেন। ভ্রাম্যমান আদালত ছেলে সুমনকে (২৪) তিন মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন।


আরো সংবাদ

ট্রাম্পকে ক্ষমতাচ্যুত করার হুমকি (১১১০০)পঙ্গপাল ঠেকাতে কৃষকের অভিনব আবিষ্কার, মুহু্র্তেই ভাইরাল (৯১৫৮)বৃষ্টিতে ভিজলো আর রোদে শুকালো সালেহ আহম্মদের লাশ (৮৫৫৯)ডোনাল্ড ট্রাম্পকে মুখ বন্ধ রাখতে বললেন পুলিশ প্রধান (৮২৩৮)পরিস্থিতি আমাদের জন্য ভয়াবহ হয়ে উঠেছে : পররাষ্ট্রমন্ত্রী (৭৮১৩)আতসবাজি বাঁধা আনারস মুখে ফেটে নদীতে দাঁড়িয়েই মৃত্যু গর্ভবতী হস্তিনীর (৭৫১০)‘প্লাজমা থেরাপি’ নিয়ে যা হচ্ছে বাংলাদেশে (৬৪৭২)হঠাৎ রাশিয়ায় রক্তচোষা পোকার আতঙ্ক!‌ (৬৪৬২)৪ দিনেই সুস্থ অধিকাংশ রোগী, রাশিয়ার এই ওষুধ নজর গোটা বিশ্বের (৬১২৫)বাংলাদেশে ২৪ ঘণ্টায় ৩৭ জনের মৃত্যু, আক্রান্ত ২৬৯৫ (৫৩১৩)