০৮ এপ্রিল ২০২০

বাবার অভিযোগে ছেলের কারাদণ্ড

-

নওগাঁর রাণীনগরে বাবার অভিযোগে ছেলেকে কারাদণ্ড দিল ভ্রাম্যমান আদালত। মঙ্গলবার বিকেলে আদালতের বিচারক নির্বাহী ম্যাজিস্ট্রেট উপজেলা নির্বাহী কর্মকর্তা আল মামুন এই সাজা প্রদান করেন।

আদালত সূত্রে জানা গেছে, রাণীনগর উপজেলার সিলমাদার গ্রামের জামসেদ আলীর ছেলে সুমন হোসেন দীর্ঘ দিন ধরে বাবা-মা ও পরিবারের লোকজনের উপর বিভিন্নভাবে বল প্রয়োগ করে ভয়ভীতি প্রদর্শন, অত্যাচার ও নির্যাতন করে আসছিল। এছাড়া কারণে-অকারণে বাড়ির আসবাবপত্র ভাঙচুর করে ক্ষতি সাধন করত। এতে ভয়ে, আতঙ্কে বাড়িছাড়া হয়ে থাকতে হয় বাবা-মাকে। আবরও সোমবার রাতে সুমন পরিবারের লোকজনের উপর চড়াও হয়। আসবাবপত্র ভাঙচুর করে। কোনোভাবেই ছেলেকে সামলাতে না পেরে অতিষ্ট হয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তার দ্বারস্থ হন বাবা জামসেদ আলী। তার অভিযোগের প্রেক্ষিতে নির্বাহী কর্মকর্তা আল মামুন অভিযান চালিয়ে মঙ্গলবার দুপুরে ছেলে সুমনকে আটক করেন। ভ্রাম্যমান আদালত ছেলে সুমনকে (২৪) তিন মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন।


আরো সংবাদ

দীর্ঘদিন জেলখাটা আসামিদের মুক্তির নির্দেশ প্রধানমন্ত্রীর (২৭৯১৩)করোনা ছড়ানোয় চীনকে যে ভয়ঙ্কর শাস্তি দেয়ার দাবি উঠল জাতিসংঘে (১৭৬৭৩)গাদ্দাফিকে উৎখাতকারী জিবরিলের করোনায় মৃত্যু (১৫৭৯০)রমজান মাসে অফিসের সময়সূচি নির্ধারণ (১৪৩১৪)উকুন মারার ওষুধে ৪৮ ঘণ্টায় খতম করোনা (১৩৯১৯)করোনায় মৃতদের জানাজা-দাফনে প্রস্তুত এক ঝাঁক আলেম (১২৯১৩)এবার করোনায় আক্রান্ত বাঘ (১০৬৬১)৩ ঘণ্টার রাস্তা পাড়ি দিয়েছেন ২ দিন, খরচ হয়েছে ৪ হাজার টাকা! (১০৫১৮)'মেয়েকে কোলেও নিতে পারছি না!' দূর থেকে ভেজা চোখে তাকিয়ে পুলিশ অফিসার (১০০৭২)করোনার চিকিৎসায় তুরস্কের অভূতপূর্ব পদক্ষেপ, পাল্টে যাচ্ছে চিকিৎসা পদ্ধতি (৯৭০৭)