০৭ জুন ২০২০

বাবার অভিযোগে ছেলের কারাদণ্ড

-

নওগাঁর রাণীনগরে বাবার অভিযোগে ছেলেকে কারাদণ্ড দিল ভ্রাম্যমান আদালত। মঙ্গলবার বিকেলে আদালতের বিচারক নির্বাহী ম্যাজিস্ট্রেট উপজেলা নির্বাহী কর্মকর্তা আল মামুন এই সাজা প্রদান করেন।

আদালত সূত্রে জানা গেছে, রাণীনগর উপজেলার সিলমাদার গ্রামের জামসেদ আলীর ছেলে সুমন হোসেন দীর্ঘ দিন ধরে বাবা-মা ও পরিবারের লোকজনের উপর বিভিন্নভাবে বল প্রয়োগ করে ভয়ভীতি প্রদর্শন, অত্যাচার ও নির্যাতন করে আসছিল। এছাড়া কারণে-অকারণে বাড়ির আসবাবপত্র ভাঙচুর করে ক্ষতি সাধন করত। এতে ভয়ে, আতঙ্কে বাড়িছাড়া হয়ে থাকতে হয় বাবা-মাকে। আবরও সোমবার রাতে সুমন পরিবারের লোকজনের উপর চড়াও হয়। আসবাবপত্র ভাঙচুর করে। কোনোভাবেই ছেলেকে সামলাতে না পেরে অতিষ্ট হয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তার দ্বারস্থ হন বাবা জামসেদ আলী। তার অভিযোগের প্রেক্ষিতে নির্বাহী কর্মকর্তা আল মামুন অভিযান চালিয়ে মঙ্গলবার দুপুরে ছেলে সুমনকে আটক করেন। ভ্রাম্যমান আদালত ছেলে সুমনকে (২৪) তিন মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন।


আরো সংবাদ

প্রতিষ্ঠান খুলে শিক্ষার্থীদের বিপদে ফেলতে চাই না : প্রধানমন্ত্রী (২৩৯৮২)নুতন মেসি লুকা রোমেরো (১৩০৬৪)ডা. জাফরুল্লাহ চৌধুরীর স্বাস্থ্যের অবনতি (১৩০৬২)গণস্বাস্থ্য কেন্দ্র উদ্ভাবিত করোনা টেস্ট কিট অনুমোদনে স্বাস্থ্যমন্ত্রীকে লিগ্যাল নোটিশ (১১০৭৩)শরীরে করোনা উপসর্গ, ভর্তি নিল না কেউ, স্ত্রীর কোলে ছটফট করে স্বামীর মৃত্যু (৭৪০৭)মোহাম্মদ নাসিমের অবস্থার অবনতি, জরুরি অস্ত্রোপচার চলছে (৭৩৪৫)সাবধান! ভুলেও এই ছবিটি স্মার্টফোনের ওয়ালপেপার করবেন না (৬৩৮৪)যে কারণে 'এ পজিটিভ' রক্তে করোনা আক্রান্তের ঝুঁকি বেশি (৬২৮৭)বাংলাদেশে করোনায় আক্রান্ত ৬০ হাজার ছাড়ালো, নতুন মৃত্যু ৩০ (৬২১১)কেরালায় আনারস খেয়ে গর্ভবতী হাতির মৃত্যু নিয়ে সবশেষ যা জানা গেছে (৬০৬১)




justin tv