২৯ মার্চ ২০২০

নওগাঁয় সড়ক দুর্ঘটনায় একমি'র ৩ কর্মী নিহত

-

নওগাঁ-রাজশাহী মহাসড়কের মান্দা উপজেলা সদরে ট্রাক ও সিএনজির মুখোমুখি সংঘর্ষে তিনজন নিহত হয়েছেন। আহত হয়েছেন দু'জন। সোমবার সকাল সাড়ে ৮টার দিকে মান্দা ফেরিঘাট এলাকায় এ ঘটনা ঘটে।

হতাহতরা সিএনজির যাত্রী ছিলেন। তারা একমি ফার্মাসিউটিক্যাল লিমিটেডের মান্দা ও নিয়ামতপুর উপজেলায় বিক্রয় প্রতিনিধি হিসেবে কর্মরত ছিলেন।

নিহতরা হলেন জেলার মান্দা উপজেলার চককামদেব গ্রামের শামসুল আলমের ছেলে রফিকুল ইসলাম (৩৭), একই উপজেলার ঘাটকৈর গ্রামের সোলায়মান আলীর ছেলে জয়নাল আবেদিন (৩৬) ও লালমনিরহাট জেলা সদরের আফতাব উদ্দিনের ছেলে আশরাফুল ইসলাম (২৮)।

আহতরা হলেন, সিরাজগঞ্জ জেলার সলঙ্গা উপজেলার হামকুড়িয়া গ্রামের আব্দুস সোবহানের ছেলে আবুল হোসেন (৩৮) ও রাজশাহী গোদাগাড়ি উপজেলার দামকুরাগাট গ্রামের খয়বর আলীর আব্দুল কুদ্দুস (৩৮)।

মান্দা থানার ওসি মোজাফ্ফর হোসেন জানান, একমি ফার্মাসিউটিক্যাল লিমিটেডের মান্দা ও নিয়ামতপুর উপজেলার ওই পাঁচ বিক্রয় প্রতিনিধি নওগাঁয় মাসিক সভায় যোগ দিতে সিএনজি নিয়ে নওগাঁ যাচ্ছিলেন। ফেরিঘাট ব্রিজ পার হওয়া মাত্র বিপরীতদিক খেকে আসা একটি ট্রাক সিএনজিটিকে চাপা দিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই তিন বিক্রয় প্রতিনিধি নিহত ও দু'জন গুরুতর আহত হন।

তিনি আরো জানান, নিহতদের লাশ মান্দা থানায় নেয়া হয়েছে। এ ঘটনায় থানায় মামলার প্রক্রিয়া চলছে।


আরো সংবাদ

করোনা মোকাবিলায় প্রধানমন্ত্রীর ৪ পরামর্শ দক্ষিণ চট্টগ্রামের ৮ উপজেলায় জেলা প্রশাসনের উদ্যোগে খাদ্যসামগ্রী বিতরণ শুরু বগুড়ায় করোনা সন্দেহে দুই রোগী হাসপাতালে ভর্তি বাংলাদেশে প্রথম : প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইন থেকে বাড়ি ফিরছেন করোনামুক্ত প্রবাসীরা ফরিদপুরে সন্দেহভাজন তিনজনের কেউই করোনা আক্রান্ত নন এক লাখ পরিবারের দায়িত্ব নিলেন ক্রীড়া প্রতিমন্ত্রী ও গাসিক মেয়র বগুড়ায় ভিপি সাইফুলের খাদ্য সামগ্রী বিতরণ টংগীবাড়ি ও শ্রীনগর উপজেলায় ব্যক্তি উদ্যোগে পিপিই বিতরণ ১১২তম জন্মদিনে বিশ্বের বয়স্কতম মানুষটি ঘরে একা দিনাজপুরে সাংবাদিকদের সুরক্ষায় নেই কোনো ব্যবস্থা মৃত্যুর সংখ্যা ৩০ হাজার ছাড়ালো, অধিকাংশই ইউরোপে

সকল

বৃদ্ধকে কান ধরে উঠবস করানো এসিল্যান্ডকে একহাত নিলেন আসিফ নজরুল (২৫১২২)করোনার বিরুদ্ধে লড়াকু ‘বীর’ চিকিৎসক যে ভয়াবহ বার্তা দিয়েই মারা গেলেন (২৪৫০৫)ব্রিটিশ প্রধানমন্ত্রীর করোনার খবরে পেছনের দরজা দিয়ে পালালেন উপদেষ্টা (ভিডিও) (১৪৩৬২)অ্যাডভোকেট সানাউল্লাহ মিয়া আর নেই (১২১৬৭)মুক্ত খালেদা জিয়ার সাথে দেখা হলো না সানাউল্লাহর (৯৭৮৩)কান ধরে উঠবস করানো সেই এসিল্যান্ড প্রত্যাহার (৯৭০৬)করোনার ওষুধ আবিষ্কারের দাবি ডুয়েটের ৩ গবেষকের (৯১৭৪)প্রবাসীর স্ত্রীর পরকীয়ার বলি মেয়ে (৮৮৯৯)করোনার আক্রমণে করুণ অবস্থা যুক্তরাষ্ট্রের (৮৭৮৩)মোদি-যোগির রাজ্যে ক্ষুধার জ্বালায় ঘাস খাচ্ছে শিশুরা (৮৫৯৭)