০৫ এপ্রিল ২০২০

গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে একই পরিবারের ৬ জন দগ্ধ

-

সিরাজগঞ্জ সদরে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে নারী ও শিশুসহ একই পরিবারের ছয়জন দগ্ধ হয়েছেন। রোববার রাতে উপজেলার দুখিয়াবাড়ি গ্রামে এ ঘটনা ঘটে।

দগ্ধরা হলেন দুখিয়াবাড়ি গ্রামের ছানোয়ার মুন্সি (৬০), তার স্ত্রী নিলুফার খাতুন (৫৫), তাদের ছেলে ছাইদুল ইসলাম (৩৮), ছাইদুলের স্ত্রী নাজিরা খাতুন (৩৫), তাদের মেয়ে সুমাইয়া খাতুন (২) ও মুকুল হোসেনের ছেলে মেহেদি হাসান (১০)।

সিরাজগঞ্জ ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক মনজিল হক জানান, রান্না ঘরে গ্যাসের পাইপে ছিদ্র হলে সেখানে আগুন ধরে গ্যাস সিলিন্ডার বিস্ফোরিত হয় এবং ঘরে আগুন লাগে। খবর পেয়ে ফায়ার সার্ভিস সদস্যরা ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

তিনি বলেন, দগ্ধদের উদ্ধার করে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

সূত্র : ইউএনবি


আরো সংবাদ

কুয়েতসহ কয়েকটি দেশ থেকে প্রবাসীদের ফিরিয়ে আনা হচ্ছে : প্রবাসী কল্যাণমন্ত্রী আত্রাইয়ে ২১ ব্যক্তি ও প্রতিষ্ঠানের জরিমানা ওমরাহ করতে যাওয়া ২২ বাংলাদেশীর মানবেতর জীবনযাপন কালাইয়ে অটোভ্যানের ধাক্কায় শিশুর মর্মান্তিক মৃত্যু করোনা প্রাদুর্ভাব ঠেকাতে তিন শতাধিক বাড়িতে নিম পাতার প্রতিরোধ চান্দিনায় করোনা উপেক্ষা করে ৩ ঘন্টা মহাসড়ক অবরোধ করোনাভাইরাস : ভারতে তাবলীগ জামাতের ১২ বাংলাদেশি সদস্যের বিরুদ্ধে মামলা পটুয়াখালীতে পৃথক স্থানে বজ্রপাতে তিন জনের মৃত্যু রাজবাড়ীতে সড়ক দুর্ঘটনায় এক নারী নিহত, আহত ৬ করোনাভেইরাস: ফেসবুকে গুজব ছড়ানোর অভিযোগে আইনজীবী গ্রেফতার যার যতটুকু সামর্থ্য আছে, তা নিয়েই অসহায়দের পাশে দাঁড়ান : সোহেল

সকল