২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

বগুড়ায় ইয়াবাসহ দুই কারবারি আটক

বগুড়ায় ইয়াবাসহ দুই কারবারি আটক - নয়া দিগন্ত

বগুড়া জেলা গোয়েন্দা পুলিশ অভিযান পরিচালনা করে দুই হাজার পিস ইয়াবাসহ দুইজনকে আটক করেছে। শুক্রবার মধ্যরাতে বগুড়া শহরের চারমাথা বাসস্ট্যান্ড থেকে ওই দুইজনকে আটক করা হয়।

বগুড়া ডিবি পুলিশের ওসি আসলাম আলী জানান, গোপন সংবাদের ভিত্তিতে ওই এলাকায় অভিযান চালায় পুলিশ। এসময় দিনাজপুরের হাকিমপুর উপজেলার সাতকুরি গ্রামের মৃত মকবুল ইসলামের পুত্র ছাইদুল ইসলাম (৪২), একই উপজেলার নন্দীপুরের ইসাহাক আলীর পুত্র মিনহাজুল ইসলামকে (৪০) আটক করা হয়েছে।

পুলিশ আরো জানা, তারা দীর্ঘদিন ধরে ইয়াবা কারবারির সাথে জড়িত। শনিবার আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। তাদের বিরুদ্ধে সদর থানায় মাদক মামলা দায়ের করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
আওয়ামী লীগকে ‘ভারতীয় পণ্য’ বললেন গয়েশ্বর দক্ষিণ আফ্রিকায় সন্ত্রাসীদের ছুরিকাঘাতে দাগনভুঞার যুবক নিহত কাশ্মিরে ট্যাক্সি খাদে পড়ে নিহত ১০ অবশেষে অধিনায়কের ব্যাপারে সিদ্ধান্তে পৌঁছল পাকিস্তান জাতিসঙ্ঘের ফিলিস্তিনি শরণার্থী সংস্থাকে আবার অর্থায়ন শুরু করবে জাপান শেখ হাসিনার অন্তর্ভুক্তিমূলক রাজনীতি বিএনপিকে অন্ধকারে ঠেলে দিয়েছে : ওবায়দুল কাদের রাশিয়া সমুদ্র তীরবর্তী রিসোর্টে ১৬.৪ বিলিয়ন মার্কিন ডলার বিনিয়োগ করবে সিরিয়ায় ইসরাইলি হামলায় নিহত ৩৬ সেনা সদস্য দৌলতদিয়া ঘাটে পন্টুন থেকে নদীতে পড়ে যুবকের মৃত্যু অ্যানেসথেসিয়ার পুরনো ওষুধ বাতিল করে কেন নতুনের জন্য বিজ্ঞপ্তি! বাইডেনের মেয়াদে রুশ-মার্কিন সম্পর্কের উন্নতির কোনো আশা নেই : রুশ রাষ্ট্রদূত

সকল