২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

রাণীনগরে অগ্নিকাণ্ডে ৬টি ঘর পুড়ে ছাই

আগুন নেভাচ্ছেন ফায়ার সার্ভিসের কর্মীরা ও এলাকাবাসী - ছবি: নয়া দিগন্ত

নওগাঁর রাণীনগরে অগ্নিকাণ্ডের ঘটনায় ৬টি ঘর পুড়ে ছাই হয়ে গেছে। বৃহস্পতিবার উপজেলার এনায়েতপুরের সোনার পাড়া গ্রামের এ অগ্নিকাণ্ডে অন্তত ২২ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

ওই বাড়ীর গৃহিণী জেসমিন আক্তার জানান, দুপুরের খাবার খেতে বসলে হঠাৎ করেই তার দেবর রাজু আহম্মদের ঘরের মধ্যে জোরে শব্দ হয়। এর সাথে সাথেই আগুন ধরে যায়। গ্রামবাসী ছুটে আসতে আসতেই দুটি বাড়িতে আগুন ছড়িয়ে পড়ে। গ্রামবাসী তাড়াতাড়ি ফায়ার সার্ভিসে খবর দিন। খবর পেয়ে রাণীনগর থেকে দুটি ইউনিট ছুটে আসে। তবে রাস্তা সংকীর্ণতার কারণে বাড়ি পর্যন্ত পৌঁছতে পারেনি। ফলে আত্রাই ফায়ার সার্ভিসে খবর দিলে তারা ছুটে এসে আগুন নিয়ন্ত্রণের চেষ্টা শুরু করেন। ততক্ষনে ইটের তৈরি ও টিনের ছাউনির দুটি বাড়ির ৬টি ঘরের সমস্ত মালামাল পুড়ে ছাই হয়ে যায়। এতে নগদ টাকাসহ প্রায় ২০/২২ লক্ষ টাকার ক্ষতি হয়েছে বলে জানিয়েছেন ওই গৃহিণী। তিনি গুলজার রহমান সোনারের স্ত্রী।

অগ্নিকাণ্ডের খবর পেয়ে রাণীনগর উপজেলা পরিষদ চেয়ারম্যান আনোয়ার হোসেন হেলাল, উপজেলা নির্বাহী কর্মকর্তা আল মামুন, কাশিমপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মকলেছুর রহমান বাবু ঘটনাস্থল পরিদর্শ করেছেন।

এ ব্যাপারে আত্রাই ফায়ার সার্ভিস স্টেশনের টিমলিডার সাইদুজ্জামান জানান, অগ্নিকাণ্ডের খবর পেয়ে রাণীনগরের দুটি ও আত্রাই থেকে একটি ইউনিট এসে প্রায় পৌঁনে এক ঘন্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। তিনি বলেন, বিদ্যুতের শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হতে পারে। তবে তাৎক্ষনিকভাবে ক্ষতির পরিমাণ বলতে পারেননি তিনি।


আরো সংবাদ



premium cement