২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

বগুড়ায় বিএনপিকর্মীকে কুপিয়ে হত্যা

বগুড়ায় বিএনপিকর্মীকে খুন, ভাই আহত - ছবি : নয়া দিগন্ত

বগুড়ায় আপেল মাহমুদ (৩৫) নামের এক বিএনপিকর্মীকে কুপিয়ে হত্যা করা হয়েছে। একই সময় তার বড় ভাই বিএনপি কর্মী আল মামুনকে (৪০) কুপিয়ে জখম করা হয় । বৃহস্পতিবার সকাল ৯টার দিকে বগুড়া রংপুর মহাসড়কে সদর উপজেলার পাকুড় তলা নামক স্থানে এ ঘটনা ঘটে। নিহত আপেল (৩৫) বগুড়া সদরের গোকুল ইউনিয়নের পলাশবাড়ি গ্রামের আব্দুল মান্নানের ছেলে। তিনি ইউনিয়ন বিএনপির সক্রিয় কর্মী। তার বড় ভাই আল মামুন গোকুল ইউনিয়নের ৩ নং ওয়ার্ড বিএনপির সদস্য।

স্থানীয় সূত্রে জানা গেছে, একদল দূর্বৃত্ত সকালে চন্ডিহারা বন্দরের আগে পাকুড়তলা নামক স্থানে মহাসড়কের পাশে একটি লিচু বাগানে নিয়ে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে ফেলে রেখে যায়। এতে ঘটনাস্থলেই আপেল মারা যায় এবং মামুনের শরীরে বিভিন্নস্থানে জখম করা হয়। পরে স্থানীয় লোকজন মামুনকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে।

গোকুল ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের সাবেক সাধারণ সম্পাদক সুমন আহম্মেদ বিপুল বলেন, এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে দীর্ঘদিন যাবৎ বিরোধ ছিল। এর জের ধরে ২০১৮ সালের ২৩ ফেব্রুয়ারি গোকুল বন্দরে মিজানের সহযোগী সনি খুন হয়। সনি হত্যা মামলার আসামি মামুন। গত ২১ অক্টোবর মামুন আদালতে হাজিরা দিয়ে ফেরার পথে শহরের আটাপড়া এলাকায় তাকে অটোরিকশা থেকে নামিয়ে নেয়ার চেষ্টা করে মিজান ও তার সহযোগীরা।

বগুড়া সদর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) রেজাউল করিম রেজা বলেন, বাস থেকে নামিয়ে নেয়ার বিষয়টি এখনো জানা যায়নি। তবে স্থানীয় লোকজন দুই ভাইকে সকালে মহাস্থান বন্দরে দেখেছে। ঘটনার পর থেকে এলাকায় পুলিশ অভিযান শুরু করেছে।

 


আরো সংবাদ



premium cement