২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

দিনাজপুরে বন্দুকযুদ্ধে সাবেক কাউন্সিলর নিহত

-

দিনাজপুর বোচাগঞ্জ উপজেলায় দুই দল মাদক চোরাকারবারীর বন্দুক যুদ্ধে বহু মামলার আসামি ও সাবেক পৌর কাউন্সিলর আইয়ুব আলী (৫৫) নিহত হয়েছেন।

সোমবার মধ্যরাতে উপজেলার হাটরামপুর বাজারের পাশের শালবাগান এলাকায় এ ঘটনা ঘটে।
এ সময় ঘটনাস্থল থেকে একটি ওয়ান শুটার গান, দুই রাউন্ড গুলি, দুইটি অবিস্ফোরিত ককটেল, দুইটি লোহার হাসুয়া, দুইটি জিপারে ২শ পিস ইয়াবা উদ্ধার করেছে পুলিশ।

নিহত আইয়ুব আলী উপজেলার রেল কলোনী এলাকার বাসিন্দা।

দিনাজপুর পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এটিএম গোলাম রসুল জানান, সোমবার রাতে ডিবি পুলিশের একটি দল নিয়ে উপজেলার হাটরামপুরের শালবাগান এলাকায় বিশেষ অভিযানে যাই। এ সময় আমরা শালবাগানের ভেতরে গুলির শব্দ পেয়ে সেখানে উপস্থিতি হই। কিন্তু আমাদের উপস্থিতি টের পেয়ে চোরাকারবারীরা পালিয়ে যায়। পরে শালবাগানের মাঝখান থেকে গুলিবিদ্ধ অবস্থায় আইয়ুব আলীকে উদ্ধার করা হয়। তাকে দিনাজপুর এম আব্দুর রহিম হাসপাতালে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। খোঁজ নিয়ে জানা যায়, নিহত আইয়ুর একজন চিহ্নিত সন্ত্রাসী ও মাদককারবারী। এ ব্যাপারে একটি মামলা দায়ের হয়েছে বলে জানান তিনি।


আরো সংবাদ



premium cement
ঈশ্বরগঞ্জে সংরক্ষিত নারী আসনের এমপি ব্যারিস্টার ফারজানাকে সংবর্ধনা যুক্তরাষ্ট্রের মানবাধিকার প্রতিবেদনে‘ভিত্তিহীন' তথ্য ব্যবহারের অভিযোগ বাংলাদেশ সরকারের মোদির মুসলিমবিরোধী মন্তব্যের প্রতিবাদ করায় সংখ্যালঘু নেতাকে বহিষ্কার ফ্লোরিডায় বাংলাদেশ কনস্যুলেটের নতুন কনসাল জেনারেল সেহেলী সাবরীন চান্দিনায় পানিতে ডুবে একই পরিবারের দুই শিশু মৃত্যু কেএনএফ সম্পৃক্ততা : গ্রেফতার ছাত্রলীগ নেতা সম্পর্কে যা জানা গেছে দেশে টিআইএনধারীর সংখ্যা ১ কোটি ২ লাখ শ্রমজীবি মানুষের মাঝে ক্যাপ, পানি ও স্যালাইন বিতরণ করেছে ছাত্রশিবির ঢাকা মহানগর পশ্চিম নোয়াখালীতে হিট স্ট্রোকে শিক্ষার্থীর মৃত্যু বাবার বাড়িতে বেড়াতে যাওয়ায় স্ত্রীর ২৭ স্থানে স্বামীর ধারালো অস্ত্রের আঘাত তিস্তা মহাপরিকল্পনা বাস্তবায়নের দাবিতে ১২ উপজেলায় মানববন্ধন

সকল