০৯ এপ্রিল ২০২০

সিংড়ায় ট্রাকের ধাক্কায় স্কুল শিক্ষক নিহত

সিংড়ায় ট্রাকের ধাক্কায় স্কুল শিক্ষক নিহত - নয়া দিগন্ত

নাটোরের সিংড়ায় ট্রাকের ধাক্কায় মিনহাজুর রহমান মিঠু (৩২) নামের এক স্কুল শিক্ষক নিহত হয়েছেন। রোববার নাটোর-সিংড়া মহাসড়কের ডালসড়ক এলাকায় এই দুর্ঘটনা ঘটে। এ সময় ময়েন উদ্দিন বাবু নামের আরো একজন গুরুতর আহত হয়েছেন।

নিহতের পরিবার সূত্রে জানা যায়, রোববার সকালে সিংড়ার শিশু কল্যাণ প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মিনহাজুর রহমান মিঠু মোটর সাইকেল যোগে ডিপিএড প্রশিক্ষণের জন্য সিংড়া থেকে নাটোর শহরের পিটিআইতে যাচ্ছিলেন। পথে নাটোর-সিংড়া মহাসড়কের ডালসড়ক এলাকায় ঘন কুয়াশার মধ্যে একটি ট্রাক’র সাথে দুর্ঘটনায় মোটর সাইকেল থেকে ছিটকে পড়ে দুই জনই গুরুতর আহত হন। পরে স্থানীয়রা উদ্ধার করে নাটোর সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক প্রধান শিক্ষক মিনহাজুর রহমান মিঠুকে মৃত ঘোষণা করেন। অপর সহকারী শিক্ষককে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। নিহত শিক্ষক উপজেলার নিংগইন গ্রামের মৃত হাবিবুর রহমানের ছেলে ও আহত ময়েন উদ্দিন বাবু সারদা নগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের একজন সহকারী শিক্ষক।

সিংড়া উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মঈনুল হাসান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহত শিক্ষকের জন্য প্রাথমিক শিক্ষা পরিবারের পক্ষে গভীর শোক প্রস্তাব করেন।


আরো সংবাদ

হুমকি দিয়ে ওষুধ নেয়ার পর মোদিকে ‘মহান’ বললেন ট্রাম্প মৃত ব্যক্তির শরীরে মেলেনি করোনা, হাসপাতাল লকডাউন প্রত্যাহার পটুয়াখালীতে করোনায় অক্রান্ত হয়ে গার্মেন্টসকর্মীর মৃত্যু দরিদ্রদের কার্ড দিয়ে চাল নিতেন ইউপি সদস্য, উপজেলায় অভিযোগ বাড়ছে সংক্রমণ, ঢাকা ও নারায়ণগঞ্জে চরম আতঙ্ক টাঙ্গাইলে নতুন ৪২ জনের নমুনা সংগ্রহ, গ্রাম লকডাউন ‘সাহস ও বিশ্বাস’ দিয়ে করোনাকে পরাজিত করল ১০৩ বছরের বৃদ্ধা সাতকানিয়ায় করোনা উপসর্গ নিয়ে প্রতিবন্ধী তরুণের মৃত্যু টাকার প্রবাহ বাড়াতে সিআরআর হার কমানো হলো ১ ভাগ সাঁথিয়ায় করোনা উপসর্গে নিয়ে নারীর মৃত্যু ঘরে ঢুকে ষাটোর্ধ্ব ভিক্ষুককে ধর্ষণের অভিযোগ

সকল