০৯ এপ্রিল ২০২০

স্ত্রীর চুল কেটে ঘরে আগুন দিলেন স্বামী

-

বগুড়া শহরের কলোনী চকফরিদ এলাকায় নারী নির্যাতন মামলা তুলে না নেয়ায় স্ত্রীর চুল কেটে ঘরে আগুন লাগিয়ে দিয়েছেন এক স্বামী। 

শনিবার খন্দকারপাড়ার ডেকোরেটর শ্রমিক মো: আলম হোসেনের মেয়ে সানিয়া আক্তার আইভির (২০) সাথে এ ঘটনা ঘটে।

গৃহবধূকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, সানিয়ার বিয়ে হয় গাবতলী উপজেলার মালিয়ানডাঙ্গা গ্রামের রফিকুল ইসলামের সাথে। বিয়ের পর থেকে তারা ভাড়া থাকতেন। তাদের মধ্যে সাংসারিক নানা সমস্যার জের ধরে মাঝে মধ্যেই সানিয়াকে নির্যাতন করতেন স্বামী রফিকুল। যৌতুকের টাকা চেয়ে মারপিটও করতেন।

সানিয়া তার স্বামীর বিরুদ্ধে ২০১৬ সালে নারী নির্যাতন আইনে একটি মামলা দায়ের করেন।

রফিকুল দীর্ঘদিন ধরে ওই মামলা তুলে নেয়ার জন্য স্ত্রীকে নির্যাতন করে আসছেন।

মামলা তুলে না নেয়ায় শনিবার রফিকুল স্ত্রীকে হাত-পা বেঁধে নির্যাতন করেন। এক পর্যায়ে ব্লেড দিয়ে তার শরীরের কয়েকটি স্থানে কেটে দেন এবং ওই ব্লেড দিয়েই চুল কেটে দিয়ে মারপিট করতে থাকেন। শেষে ঘরে আগুন লাগিয়ে দিয়ে তিনি পালিয়ে যান। পরে সানিয়ার কান্নাকাটি শুনে প্রতিবেশিরা এসে আগুন নিভিয়ে ফেলে ও তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে দেয়।

বগুড়ার অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তি জানান, পুলিশ সদস্যরা ঘটনাস্থল পরিদর্শন করেছে। আলামত হিসেবে কাটা চুল পাওয়া গেছে। ঘটনার পর থেকে রফিকুল পলাতক আছে। তাকে গ্রেফতারে অভিযান চলছে। তবে এখনো কোনো মামলা দায়ের হয়নি।


আরো সংবাদ

সেই প্রিয়া সাহা করোনায় আক্রান্ত! (৫০৮৩৩)নিজ এলাকায় ত্রাণ দিয়ে ঢাকায় ফিরে করোনায় মৃত্যু, আতঙ্কে স্থানীয়রা (৪৪৬১১)বেওয়ারিশের মতো সারা রাত সঙ্গীতশিল্পীর লাশ পড়েছিল রাস্তায় (২৬৭২১)দীর্ঘদিন জেলখাটা আসামিদের মুক্তির নির্দেশ প্রধানমন্ত্রীর (২০২৫৬)করোনা ছড়ানোয় চীনকে যে ভয়ঙ্কর শাস্তি দেয়ার দাবি উঠল জাতিসংঘে (১৬৩৮৯)কাশ্মিরে রক্তক্ষয়ী যুদ্ধে নিহত ভারতীয় দুর্ধর্ষ কমান্ডো দলের সব সদস্য (১৫৫২৩)রোজার ঈদের ছুটি পর্যন্ত বন্ধ হচ্ছে সব শিক্ষাপ্রতিষ্ঠান (১৩০৭৯)করোনার লক্ষণ নিয়ে নিজের বাড়িতে মরে পড়ে আছে ব্যবসায়ী, এগিয়ে আসছে না কেউ (১২৮০৫)ঢাকায় নতুন করে ৯টি এলাকা লকডাউন (১০৬৪৩)সবচেয়ে ভয়াবহ দিন আজ : মৃত্যু ৫, আক্রান্ত ৪১ (১০০৬১)