২১ জানুয়ারি ২০২১
`

নাটোরে আ’লীগের কমিটি থেকে ৪৩ জনের পদত্যাগ


নাটোরের নলডাঙ্গা উপজেলা চেয়ারম্যানের গঠিত আওয়ামী লীগের কমিটির বিভিন্ন পদে থাকা ৪৩ জন শুক্রবার পদত্যাগ করেছেন। দুপুরে উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে তারা এ পদত্যাগের ঘোষণা দেন। 

সংসদ সদস্য (এমপি) সমর্থিত নলডাঙ্গা আওয়ামী লীগের কমিটির যুগ্ম-সাধারণ সম্পাদক আখতার হোসেন ইউএনবিকে বলেন, গত বছরের ৮ ডিসেম্বর সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুলের উপস্থিতিতে সম্মেলনের মাধ্যমে নলডাঙ্গা উপজেলা আওয়ামী লীগের কমিটি ঘোষণা করা হয়। এতে রইস উদ্দিন রুবেলকে সভাপতি এবং তৌহিদুর রহমান লিটনকে সাধারণ সম্পাদক করা হয়।

এর কয়েকদিন পরে, নলডঙ্গা উপজেলার চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ নিজেকে সভাপতি ও আইয়ুব আলীকে সাধারণ সম্পাদক করে উপজেলা আওয়ামী লীগের পাল্টা কমিটি ঘোষণা করেন বলে জানান তিনি।

শুক্রবারের সংবাদ সম্মেলন থেকে উপজেলা চেয়ারম্যান ঘোষিত কমিটিকে অবাঞ্ছিত ঘোষণা করা হয় এবং কমিটির বিভিন্ন পদে থাকা ৪৩ জন ওই কমিটি থেকে পদত্যাগ করেন।

পদত্যাগ করা নেতারা জানান, উপজেলা চেয়ারম্যান তাদেরকে না জানিয়েই কমিটিতে তাদের নাম অন্তর্ভুক্ত করেছিলেন।

এ বিষয়ে উপজেলা চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদের সাথে যোগাযোগ করার চেষ্ঠা করা হলেও তাকে পাওয়া যায়নি। সূত্র : ইউএনবি।



আরো সংবাদ


বৃদ্ধাকে নির্যাতনকারী ওই গৃহকর্মী গ্রেফতার ঢাকায় ভারতের উপহারের ভ্যাকসিন সর্বোচ্চ পর্যায়ে প্রতিশ্রুতির অংশ : রাষ্ট্রদূত ফেরিতে উঠতে গিয়ে ব্যারিস্টার দম্পতিসহ মাইক্রোবাস নদীতে যুক্তরাষ্ট্র যা কিছু করে তার সবই বিশ্বের সম্পদ নিয়ন্ত্রণের জন্য : বিশ্লেষক বিদেশী নেতা হিসেবে ট্রুডোর সাথেই প্রথম যোগাযোগ করবেন বাইডেন বান্দরবানে জিপ উল্টে ৩ শ্রমিক নিহত আতঙ্কিত হবেন না, ভ্যাকসিন পাবেন : ডব্লিওএইচও নতুন ৩ সিনেটরের শপথে মার্কিন সিনেটে ডেমোক্রেটদের প্রাধান্য অর্জন পারিবারিক সমস্যায় মানসিকভাবে বিপর্যস্ত কিশোরীর আত্মহত্যা কুসুম শিকদারের গানে মুগ্ধ পূর্ণিমা মিরপুরে উচ্ছেদ অভিযানে বাধা, স্থানীয়দের সাথে পুলিশের সংঘর্ষ

সকল