২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

বড় ভাইকে হত্যার পর রক্তমাখা ছুরি নিয়ে থানায় হাজির ছোট ভাই

-

বড় ভাইকে গলা কেটে হত্যার পর রক্তমাখা ছুরি নিয়ে থানায় হাজির হয়ে হত্যার কথা স্বীকার করেছেন ছোট ভাই শাহজাহান আলী। 

নাটোরের সদর উপজেলায় সদর উপজেলার জংলী এলাকায় মঙ্গলবার দুপুরে এ ঘটনা ঘটে।

নিহত বড় ভাই ওমর ফারুক এবং তার ছোট ভাই শাহজাহান দুজনেই বুদ্ধি প্রতিবন্ধী। তারা নাটোর সদর উপজেলার জংলী গ্রামের মৃত সিদ্দিকের ছেলে।

এ ঘটনায় মঙ্গলবার রাতে থানায় মামলা দায়ের করা হয়েছে।

স্থানীয়রা জানান, সদর উপজেলায় বুদ্ধি প্রতিবন্ধী দুই ভাই শাহজাহান ও ওমর ফারুক একসাথেই থাকতেন। অসুস্থতার কারণে ওমর ফারুকের স্ত্রী অনেক আগেই তাকে ছেড়ে চলে যান। সম্প্রতি শাহজাহানের স্ত্রী শাহজাহানকে তালাক দেন। শাহজাহানের একটি তিন বছরের সন্তান রয়েছে। এ অবস্থায় ওমর ফারুক নিজেই রান্না করে ছোট ভাই শাহজাহানকে খাওয়াতেন এবং দুই ভাই একত্রে বসবাস করতেন।

নাটোর সদর থানা পুলিশের ওসি কাজী জালাল উদ্দিন জানান, মঙ্গলবার দুপুরে তুচ্ছ ঘটনায় দুই ভাইয়ের মধ্যে ঝগড়া হয়। এর একপর্যায়ে শাহজাহান ছুরি দিয়ে ওমর ফারুককে গলা কেটে হত্যা করেন। পরে তিনি রক্তমাখা ছুরি নিয়ে থানায় হাজির হয়ে বড় ভাই ওমর ফারুককে হত্যার কথা স্বীকার করেন। এরপর শাহজাহানকে জিজ্ঞাসাবাদ করলে তিনি শুধু ফ্যাল ফ্যাল করে তাকিয়ে থাকেন। তাই কি কারণে এ হত্যাকাণ্ড ঘটেছে তা জানা যায়নি। নিহতের লাশ উদ্ধার করা হয়েছে।

নাটোর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কাজী জালাল উদ্দিন বলেন, এ ঘটনায় মঙ্গলবার রাতে ছোট ভাই শাহজাহানকে আসামি করে থানায় মামলা দায়ের করা হয়েছে।

দেখুন:

আরো সংবাদ



premium cement