২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

চাঁপাইনবাবগঞ্জে ছেলেকে হত্যায় সৎ মায়ের ২০ বছর কারাদণ্ড

- নয়া দিগন্ত

চাঁপাইনবাবগঞ্জে সতীনের ছেলেকে হত্যার দায়ে সৎ মাকে ২০ বছর সশ্রম কারাদণ্ড ও ২০ হাজার টাকা জরিমানা, অনাদায়ে আরও ৬ মাসের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছে আদালত। সোমবার দুপুরে চাঁপাইনবাবগঞ্জের অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের বিচারক শওকত আলী আসামির উপস্থিতিতে এই রায় প্রদান করেন। সাজাপ্রাপ্ত আসামি চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার হরিপুর-শিবপুর মহল্লার রমজান আলীর মেয়ে মোসা. রোজিনা ওরফে খাদিজা (৩৫)।

অতিরিক্ত সরকারি কৌশলী আঞ্জুমান আরা জানান, পারিবারিক দ্বন্দ্বের জের ধরে ২০১৮ সালের ৭ অক্টোবর গভীর রাতে সতীনের ছেলে দ্বিতীয় শ্রেণির স্কুলছাত্র রেদওয়ান আহম্মেদ হৃদয়কে হত্যা করে প্রতিবেশী ফটিকের বাড়ির প্রাচীরের সন্নিকটে ফেলে দেয়া হয়। এ ঘটনায় মৃত শিশুটির পিতা আবদুর রহিম বাদী হয়ে অজ্ঞাতনামা ব্যক্তিদের আসামি করে ৮ অক্টোবর চাঁপাইনবাবগঞ্জ সদর থানায় মামলা দায়ের করেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা পুলিশ পরিদর্শক ইদ্রিস আলী হত্যার রহস্যটি উদঘাটন করে তার সৎ মা রোজিনাকে আসামি করে একই সালের ৩১ ডিসেম্বর আদালতে অভিযোগপত্র দাখিল করেন। দীর্ঘ সাক্ষ্য প্রমাণ শেষে বিচারক সোমবার এ  রায়  দেন। সূত্র : ইউএনবি।


আরো সংবাদ



premium cement
টি-টোয়েন্টি বিশ্বকাপের দূত হলেন উসাইন বোল্ট ডিএমপির অভিযানে গ্রেফতার ৩৭ বাংলাদেশে নতুন করে বাড়ছে ম্যালেরিয়া আক্রান্তের সংখ্যা হিট অ্যালার্ট নিয়ে আবহাওয়া অধিদফতরের নতুন বার্তা ভান্ডারিয়ায় পিকআপ চাপায় বৃদ্ধ নিহত হোচট খেল লিভারপুল, পিছিয়ে গেল শিরোপা দৌড়ে যোদ্ধাদের দেখতে প্রকাশ্যে এলেন হামাস নেতা সিনওয়ার! ফের পন্থ ঝড়, ঘরের মাঠে গুজরাটকে হারাল দিল্লি ইউক্রেনকে গোপনে দূরপাল্লার ক্ষেপণাস্ত্র দিয়েছে যুক্তরাষ্ট্র গ্রেফতারের পর যুক্তরাষ্ট্রের বিশ্ববিদ্যালয়গুলোতে ফিলিস্তিনপন্থীদের বিক্ষোভ আরো বেড়েছে ইউক্রেন যুদ্ধে দুর্নীতি, পুতিনের নির্দেশে গ্রেফতার রুশ উপ-প্রতিরক্ষামন্ত্রী! 

সকল