০৫ এপ্রিল ২০২০

দেবীগঞ্জে অজ্ঞাত বৃদ্ধের ঝুলন্ত লাশ উদ্ধার

দেবীগঞ্জ গাছের ডালে ঝুলন্ত লাশ (৬০) উদ্ধার করেছে পুলিশ। শনিবার সকালে উপজেলার পূর্বদেবীডুবার মেকুমারী দহলা এলাকা থেকে লাশটি উদ্ধার করে থানায় নিয়ে আসে পুলিশ।

পুলিশ ও স্থানীয়রা জানায়, সকালে গাছের ডালে একটি লাশ ঝুলতে দেখে পুলিশকে খবর দেন। পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে ময়নাতদন্দের জন্য হাসপাতালে প্রেরণ করেন। নিহতের পরনে আকাশি রংয়ের হাফ ফতুয়া, চেক লুঙ্গী ছিলো। এছাড়াও গাছের নিচে খাকি কালারের একটি চাদর ও সেন্ডেল পড়ে ছিল।

দেবীগঞ্জ থানার ওসি (তদন্ত) শাহ আলম ঘটনার সততা নিশ্চিত করে বলেন, থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।


আরো সংবাদ

নরসিংদীতে প্রতিপক্ষের হামলায় আহত ১০ বাগেরহাটে জ্বর-শ্বাসকষ্ট নিয়ে সাবেক ইউপি চেয়ারম্যানের মৃত্যু ভ্রাম্যমাণ মেডিকেল টিম নিয়ে নড়াইলবাসীর পাশে মাশরাফি কেরানীগঞ্জে করোনা আক্রান্ত রোগী শনাক্ত বরগুনায় পিপিই পৌঁছেছে, প্রস্তুত রাখা হয়েছে ২২ আইসোলেশন বেড কুয়েতসহ কয়েকটি দেশ থেকে প্রবাসীদের ফিরিয়ে আনা হচ্ছে : প্রবাসী কল্যাণমন্ত্রী আত্রাইয়ে ২১ ব্যক্তি ও প্রতিষ্ঠানের জরিমানা ওমরাহ করতে যাওয়া ২২ বাংলাদেশীর মানবেতর জীবনযাপন কালাইয়ে অটোভ্যানের ধাক্কায় শিশুর মর্মান্তিক মৃত্যু করোনা প্রাদুর্ভাব ঠেকাতে তিন শতাধিক বাড়িতে নিম পাতার প্রতিরোধ চান্দিনায় করোনা উপেক্ষা করে ৩ ঘন্টা মহাসড়ক অবরোধ

সকল