২০ জানুয়ারি ২০২১
`

মঞ্চে বসার চেয়ার না পাওয়ায় বিজয় দিবসের অনুষ্ঠান বয়কট আ’লীগ সভাপতির

-

মহান বিজয় দিবসে নাটোরের লালপুর উপজেলা প্রশাসন আয়োজিত মঞ্চে বসার আসন না পেয়ে অনুষ্ঠান বয়কট করলেন লালপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আফতাব হোসেন ঝুলফু। এ ঘটনায় আক্ষেপ করে সাংবাদিকদের বলেন , ক্ষমতাশীন দলের একজন উপজেলা সভাপতির মঞ্চে আসন না থাকা কষ্টের ব্যাপার।

স্থানীয় সূত্রে জানা যায়, লালপুরের শহীদ জননেতা মমতাজ উদ্দিন স্টেডিয়ামে উপজেলা প্রশাসন আয়োজিত অনুষ্ঠানে যোগদানের জন্য লালপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আফতাব হোসেন ঝুলফু মঞ্চে উপস্থিত হন। মঞ্চে সভাপতির জন্য নির্ধারিত আসন না থাকায় কিছু সময় অপেক্ষা করেন। কিন্তু আয়োজক কমিটি চেয়ারের ব্যবস্থা না করায় এবং উপস্থিতদের মধ্যে কেউ আসন না ছাড়ায় অনুষ্ঠান বয়কট করে ফিরে যান তিনি।

এ ব্যাপারে আফতাব হোসেন ঝুলফু জানান, আমন্ত্রন পেয়ে লালপুর উপজেলা প্রশাসন আয়োজিত মহান বিজয় দিবসের অনুষ্ঠানে গিয়েছিলাম। স্বাধীনতা, সংগ্রামের দল আওয়ামী লীগ সরকার ক্ষমতায় থাকায় প্রতিবার এ অনুষ্ঠানে আওয়ামী লীগ সভাপতি ও সম্পাদকের জন্য আসনের ব্যবস্থা করা হয়। এবার গিয়ে এর ব্যতয় দেখতে পেলাম, আসন না পেয়ে ফিরে এসেছি। আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আর দলের থানা সভাপতির আসন নাই।

লালপুর উপজেলা নির্বাহী অফিসার উম্মুল বানীন দ্যুতি জানান, লালপুর উপজেলা আওয়ামী লীগ সভাপতির জন্য একটি আসন নির্ধারিত ছিল, কিন্তু কেউ সেই আসনের লিখিত স্টিকারটি উঠিয়ে ঐ আসনে বসেছেন। অনুষ্ঠান নিয়ে ব্যস্ত থাকায় বিষয়টি তাৎক্ষনিক জানতে পারিনি। জানতে পেরে বিষয়টি নিয়ে আওয়ামী লীগ সভাপতির সাথে কথা বলেছি। বিষয়টি দুঃখজনক, যারা স্টিকারটি উঠিয়ে এহেন অপ্রীতিকর ঘটনার অবতার করেছেন তারা কাজটি ঠিক করেননি।

 



আরো সংবাদ


জামায়াতে ইসলামীকে জড়িয়ে মিথ্যা সংবাদ প্রকাশের নিন্দা ও প্রতিবাদ ’৯৬ ও ২০১০ সালের পুনরাবৃত্তি ঘটবে না : ডিএসই চেয়ারম্যান মাদক মামলায় যুবলীগ নেতার কারাদণ্ড রোহিঙ্গাদের নিজ দেশে ফেরত পাঠাতে তৎপর সরকার : স্বরাষ্ট্রমন্ত্রী স্কুলছাত্রীকে ধর্ষণে ব্যর্থ হয়ে কুপিয়ে জখম, যুবকের ৩৮ বছরের সশ্রম কারাদণ্ড ফিরেই ম্যাচ সেরা সাকিব খাস পুকুরে বিলীন হচ্ছে কবর-বসতবাড়ি, প্রতিকার দাবিতে এলাকাবাসীর মানববন্ধন সাড়ে আট মাসে বাংলাদেশে সবচেয়ে কম মৃত্যু নোয়াখালীতে সন্ত্রাসী হামলায় নারীসহ ৩ জন গুরুতর আহত উইঘুর গণহত্যা নিয়ে যুক্তরাষ্ট্রের অভিযোগ প্রত্যাখ্যান চীনের ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সহজ জয় বাংলাদেশের

সকল