২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

মঞ্চে বসার চেয়ার না পাওয়ায় বিজয় দিবসের অনুষ্ঠান বয়কট আ’লীগ সভাপতির

-

মহান বিজয় দিবসে নাটোরের লালপুর উপজেলা প্রশাসন আয়োজিত মঞ্চে বসার আসন না পেয়ে অনুষ্ঠান বয়কট করলেন লালপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আফতাব হোসেন ঝুলফু। এ ঘটনায় আক্ষেপ করে সাংবাদিকদের বলেন , ক্ষমতাশীন দলের একজন উপজেলা সভাপতির মঞ্চে আসন না থাকা কষ্টের ব্যাপার।

স্থানীয় সূত্রে জানা যায়, লালপুরের শহীদ জননেতা মমতাজ উদ্দিন স্টেডিয়ামে উপজেলা প্রশাসন আয়োজিত অনুষ্ঠানে যোগদানের জন্য লালপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আফতাব হোসেন ঝুলফু মঞ্চে উপস্থিত হন। মঞ্চে সভাপতির জন্য নির্ধারিত আসন না থাকায় কিছু সময় অপেক্ষা করেন। কিন্তু আয়োজক কমিটি চেয়ারের ব্যবস্থা না করায় এবং উপস্থিতদের মধ্যে কেউ আসন না ছাড়ায় অনুষ্ঠান বয়কট করে ফিরে যান তিনি।

এ ব্যাপারে আফতাব হোসেন ঝুলফু জানান, আমন্ত্রন পেয়ে লালপুর উপজেলা প্রশাসন আয়োজিত মহান বিজয় দিবসের অনুষ্ঠানে গিয়েছিলাম। স্বাধীনতা, সংগ্রামের দল আওয়ামী লীগ সরকার ক্ষমতায় থাকায় প্রতিবার এ অনুষ্ঠানে আওয়ামী লীগ সভাপতি ও সম্পাদকের জন্য আসনের ব্যবস্থা করা হয়। এবার গিয়ে এর ব্যতয় দেখতে পেলাম, আসন না পেয়ে ফিরে এসেছি। আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আর দলের থানা সভাপতির আসন নাই।

লালপুর উপজেলা নির্বাহী অফিসার উম্মুল বানীন দ্যুতি জানান, লালপুর উপজেলা আওয়ামী লীগ সভাপতির জন্য একটি আসন নির্ধারিত ছিল, কিন্তু কেউ সেই আসনের লিখিত স্টিকারটি উঠিয়ে ঐ আসনে বসেছেন। অনুষ্ঠান নিয়ে ব্যস্ত থাকায় বিষয়টি তাৎক্ষনিক জানতে পারিনি। জানতে পেরে বিষয়টি নিয়ে আওয়ামী লীগ সভাপতির সাথে কথা বলেছি। বিষয়টি দুঃখজনক, যারা স্টিকারটি উঠিয়ে এহেন অপ্রীতিকর ঘটনার অবতার করেছেন তারা কাজটি ঠিক করেননি।

 


আরো সংবাদ



premium cement
ধুনটে বিদ্যুৎস্পৃষ্টে বৃদ্ধের মৃত্যু বাকৃবির এক্স রোটারেক্টরর্স ফোরামের বৃত্তি প্রদান অনুষ্ঠিত পাবনায় মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা রেকর্ড, হিট স্ট্রোকে মৃত্যু ১ দাগনভুঞায় বঙ্গবন্ধুকে নিয়ে কটুক্তির ঘটনায় আ’লীগ নেতাকে শোকজ দখলে থাকা ৪ গ্রাম আজারবাইজানকে ফিরিয়ে দেবে আর্মেনিয়া স্বামীর পুরুষাঙ্গ কেটে স্ত্রীর আত্মহত্যা! কুলাউড়ায় ট্রেনে কাটা পড়ে নারীর মৃত্যু যেসব এলাকায় রোববার ১২ ঘণ্টা গ্যাস সরবরাহ বন্ধ থাকবে পলাশ প্রেসক্লাবের সভাপতি মনা, সম্পাদক রনি তীব্র গরমে আইনজীবীদের গাউন পরতে হবে না বগুড়া পশ্চিম সাংগঠনিক জেলা জামায়াতের উদ্যোগে ভার্চুয়ালি রুকন সম্মেলন অনুষ্ঠিত

সকল