১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

খালেদা জিয়া মুক্তি আন্দোলনের প্রস্তুত নিন : এমপি সিরাজ

-

বগুড়া জেলা বিএনপির আহবায়ক ও বগুড়া সদর আসনের সংসদ সদস্য গোলাম মো: সিরাজ বলেছেন, বিচার বিভাগ স্বাধীনভাবে বিচার করতে পারছে না। তাই রাজপথের আন্দোলনের মাধ্যমে খালেদা জিয়াকে কারাগার থেকে মুক্ত করতে হবে। সে জন্য আন্দোলনের জন্য প্রস্তুতি নিন।

তিনি বগুড়া জেলা আ’লীগের সম্মেলনে বিএনপি ও জিয়া পরিবারের প্রতি বিষোদগারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বলেন, রাজনৈতিকভাবে মোকাবিলা করতে ব্যর্থ হয়ে কটূক্তি করা হচ্ছে। সাহস থাকলে নির্বাচনের মাঠে নামুন, সুষ্ঠু ভোট হলে বগুড়ার মতো সারাদেশে ধানের শীষের পক্ষে মানুষ রায় দেবেন।

তিনি পুলিশ ও প্রশাসনের প্রতি আহবান জানিয়ে বলেণ, ভোটারবিহীন কোন প্রতিনিধির কথা শুনবেন না। কারণ তারা জনগণের ভোটে নির্বাচিত নয়।

তিনি খালেদা জিয়াকে জামিন প্রদান ও তারেক রহমানকে দেশে প্রত্যাবর্তনে বাধা না দেয়ার আহবান জানান।

রোববার বগুড়া জেলা বিএনপির উদোগে শহরের নবাববাড়ী রোডস্থ দলীয় কার্যালয়ের সামনে বেগম খালেদা জিয়ার মুক্তির দাবীতে অনুষ্ঠিত বিরাট বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বগুড়া জেলা বিএনপির যুগ্ম আহবায়ক ফজলুল বারী তালুকদার বেলালের সভাপতিত্বে অনুষ্ঠিত এ সমাবেশে বক্তব্য দেন চেয়ারপারসনের উপদেষ্টা হেলালুজ্জামান তালুকদার লালু, বিএনপির নেতা অ্যাডভোকেট একেএম সাইফুল ইসলাম, রেজাউল করিম বাদশা, আলী আজগর তালুকদার হেনা, জয়নাল আবেদিন চাঁন, মহিলা দলের সভানেত্রী লাভলী রহমান, স্বেচ্ছাসেবকদলের আহবায়ক এবিএম মাজেদুর রহমান জুয়েল, যুবদলের জাহাঙ্গীর আলম, ছাত্রদলের সভাপতি আবু হাসান প্রমুখ।

সমাবেশে যোগ দিতে মিছিল থেকে আসার পথে শাজাহানপুর উপজেলা বিএনপির সাবেক সভাপতি আলী হায়দার তোতাকে মিছিল থেকে পুলিশ আটক করে। সমাবেশ শেষে তাকে ছেড়ে দেয়া হয়। সমাবেশ ঘিরে পুলিশ জলকামান ও রায়ট কার সতর্ক অবস্থায় রাখা হয়। সমাবেশে বিপুল সংখ্যক নেতাকর্মী অংশ নেন।


আরো সংবাদ



premium cement
পাবনায় দুই গ্রুপের সংঘর্ষে হতাহত ২২ বিল দখলের চেষ্টা, জেলা ছাত্রলীগ নেতাকে গণপিটুনি ‘শাহাদাতের তামান্নায় উজ্জীবিত হয়ে কাজ করলে বিজয় অনিবার্য’ কারাগারে নারী হাজতিকে হাত-পা বেঁধে নির্যাতন, প্রধান কারারক্ষীসহ ৩ জনের বদলি প্যারিসে ইরানি কনস্যুলেটে ঢুকে আত্মঘাতী হামলার হুমকিদাতা গ্রেফতার প্রেম যমুনার ঘাটে বেড়াতে যেয়ে গণধর্ষণের শিকার, গ্রেফতার ৫ ‘ব্যাংকিং খাতের লুটপাটের সাথে সরকারের এমপি-মন্ত্রী-সুবিধাবাদী আমলারা জড়িত’ ইরানের সাথে ‘উঁচু দরের জুয়া খেলছে’ ইসরাইল! অসুস্থ নেতাকর্মীদের পাশে সালাম-মজনু গলাচিপায় বিদ্যুৎস্পৃষ্টে শিশুর মৃত্যু মসজিদের ভেতর থেকে খাদেমের ঝুলন্ত লাশ উদ্ধার

সকল