০৬ আগস্ট ২০২০

কাভার্ডভ্যান-মাইক্রোর সংঘর্ষে প্রাণ গেল মেয়েসহ স্বামী-স্ত্রীর

কাভার্ডভ্যান-মাইক্রোর সংঘর্ষে প্রাণ গেল মেয়েসহ স্বামী-স্ত্রীর - নয়া দিগন্ত
24tkt

টাঙ্গাইলে বঙ্গবন্ধু সেতু পূর্ব এলাকায় কাভার্ডভ্যানের সঙ্গে মাইক্রোবাসের সংঘর্ষে সিরাজগঞ্জ শহরের একই পরিবারের তিনজন নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরো দুইজন। শুক্রবার সকাল সাড়ে ৭টার দিকে বঙ্গবন্ধু সেতু পূর্ব টোলপ্লাজা সংলগ্ন গোলচত্বর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন-সিরাজগঞ্জ পৌর এলাকার শাহেদ নগর ব্যাপারীপাড়া মহল্লার মরহুম হাজী কামাল হোসেনের ছেলে বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ আব্দুল করিম (৫২), তার স্ত্রী মাতোয়ারা পারভীন মিতু (৪৮) এবং মেয়ে কানিজ ফাতেমা(২২) মারা যায়।

বঙ্গবন্ধু সেতু পূর্ব থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী আইবুর রহমান জানান, সকালে সেতুর পূর্ব দিকের টোলপ্লাজার কাছে একটি কাভার্ডভ্যানের সঙ্গে সিরাজগঞ্জ থেকে ছেড়ে আসা একটি মাইক্রোবাসের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মাইক্রোবাস দুমড়ে-মুচরে যায়। মাইক্রোবাসের যাত্রীদের মধ্যে দুই নারীসহ তিনজন ঘটনাস্থলেই নিহত হন। নিহতরা পরস্পর স্বামী-স্ত্রী ও মেয়ে।
এ সময় আহত হন তাদের সঙ্গে থাকা আরো দুইজন। দুর্ঘটনা কবলিত দুটি গাড়ি ও তিনজনের মরদেহ উদ্ধার করে লাশ মর্গে পাঠায়। বেলা ১২টার দিকে লাশ সিরাজগঞ্জ শহরের সাহেদ নগর ব্যাপারীপাড়ার বাড়িতে আনা হলে এক হৃদয়বিদারক দৃশ্যের অবতারনা হয়। একই পরিবারের স্বামী-স্ত্রী ও মেয়েসহ তিন সদস্যের মর্মান্তিক মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে আসে। এক নজর দেখার জন্য লোকজন বাড়িতে ভিড় জমায়।

ব্যবসায়ী আব্দুল করিমের বন্ধুবান্ধব সহ শহরের ব্যবসায়ীরা দেখার জন্য ছুটে আসেন বাড়িতে। শুক্রবার বাদ আসর রহমতগঞ্জ পৌর কবরস্থানে নিহতদের লাশ জানাজা শেষে দাফন করা হয়।

এদিকে পরিবার সূত্রে জানা গেছে, শুক্রবার ভোরে মাইক্রোবাস যোগে টাঙ্গাইল শহরের ব্যাপারীপাড়াস্থ বিয়াই বাড়িতে পরিবার নিয়ে যাচ্ছিলেন ব্যবসায়ী হাজী আব্দুল করিম।

 


আরো সংবাদ