২০ মে ২০২২, ০৬ জৈষ্ঠ ১৪২৯,
`

মুদি দোকানের নিচে গুপ্তধন!

গুপ্তধন (ফাইল ফটো) - সংগৃহীত

সিরাজগঞ্জের কাজিপুর উপজেলার হরিনাথপুর সকাল বাজারে এক মুদি দোকানের নিচে মিলেছে গুপ্তধন। মৃদুল নামের এক মুদি দোকানির দোকানের মাচার নিচ থেকে পাঁচ বস্তা পয়সা পাওয়া গেছে। গতকাল মঙ্গলবার সকালে এ ঘটনা ঘটে।

বাজারের অন্যান্য দোকানীদের সাথে কথা বলে জানা যায়, ওই দোকানির বাড়ি হরিনাথপুর সাহা পাড়ায়। সকালে তার দোকানে খরিদদারের বসার মাচাটি ভেঙ্গে যায়। পরে নতুন মাচা তৈরির জন্য মাটি খুঁড়তে গেলেই পাওয়া যায় পয়সার খনি। একটি, দুটি নয় বেরিয়ে আসে ১, ২ ও ৫ টাকার পাঁচ বস্তা পয়সা। পরে ওই মুদি দোকানি ভ্যানে করে পয়সাগুলো নিজ বাড়িতে নিয়ে যায়।

দোকানি মৃদুল বলেন, দীর্ঘ দিন দোকানদারি করতে গিয়ে নিচে পয়সা পরে পরে এতোগুলো পয়সা জমে গেছে।

অপরদিকে স্থানীয়রা বলছেন, এতো টাকা জমলো কীভাবে খতিয়ে দেখা দরকার।

কাজিপুর থানা অফিসার ইনচার্জ এ কে এম লুৎফর রহমানের সাথে ফোনে কথা বললে জানা যায়, এখন পর্যন্ত তাদের কাছে কোনো তথ্য আসেনি। তবে খবর নিয়ে ঘটনা তদন্ত করতে হবে বলে জানান এই পুলিশ কর্মকর্তা।


আরো সংবাদ


premium cement
ইউক্রেনের জন্য আরো সামরিক তহবিল যোগান দিচ্ছে যুক্তরাষ্ট্র রুশ-মার্কিন শীর্ষ জেনারেলদের ফোনালাপ : পেন্টাগন সিলেটে ভারী বৃষ্টিপাতে পরিস্থিতির আরো অবনতি আমরা ওবায়দুল কাদেরের কথার গুরুত্ব দেই না : মির্জা ফখরুল চাঁদপুরে সড়ক দুর্ঘটনায় প্রাথমিক শিক্ষক নিয়োগের ২ পরীক্ষার্থী নিহত পুলিশের কব্জি বিচ্ছিন্ন : মূল আসামি গুলিবিদ্ধ অবস্থায় গ্রেফতার লালমোহনে ইউপি নির্বাচন : চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করবেন স্বামী-স্ত্রী-ভাই শিগগিরই বাংলাদেশ-ভারত ট্রেন চলাচল শুরু সমকাম সমর্থনের ম্যাচ না খেলে প্রশংসায় ভাসছেন সেনিগালীয় ফুটবলার ৫-১১ বছরের শিশুদের ফাইজারের বুস্টার ডোজ দেয়ার আহ্বান সিডিসির করোনা আক্রান্ত ৭ লাখ, মৃত ২ সহস্রাধিক

সকল