২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

পেঁয়াজের দাম বৃদ্ধির প্রতিবাদে বগুড়ায় বিএনপির বিক্ষোভ

- নয়া দিগন্ত

পেয়াঁজসহ নিত্য প্রয়োজনীয় পণ্যের মূল্য বৃদ্ধির প্রতিবাদে বগুড়া জেলা বিএনপির উদ্যোগে সোমবার বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। সকাল ১১টায় কেন্দ্রঘোষিত কর্মসূচির অংশ হিসেবে জেলা বিএনপি কার্যালয়ের সামনে জেলা যুগ্ম আহবায়ক ফজলুল বারী তালুকদার বেলালের সভাপতিত্বে ও সদস্য কেএম খায়রুল বাশারের পরিচালনায় এই সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে বক্তব্য দেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য আলী আজগর তালুকদার হেনা, জয়নাল আবেদিন চাঁন ও লাভলী রহমান, বগুড়া শহর বিএনপির আহবায়ক মাহবুবর রহমান বকুল, জেলা আহবায়ক কমিটির সদস্য এ কে এম আহসানুল তৈয়ব জাকির, এম আর ইসলাম স্বাধীন, শহীদুল ইসলাম বাবলু, মুক্তিযোদ্ধা আব্দুল আউয়াল, সহিদ উন নবী ছালাম, শেখ তাহা উদ্দিন নাহিন, ওমর ফারুক খান, মাফতুন আহম্মেদ খান রুবেল, এস এম রাসেল মামুন, জেলা যুবদলের আহবায়ক খাদেমুল ইসলাম খাদেম, যুগ্ম আহবায়ক জাহাঙ্গীর আলম, জেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক এ বি এম মাজেদুর রহমান জুয়েল, জেলা ছাত্রদলের সভাপতি আবু হাসান, ধুনট উপজেলা বিএনপি নেতা হাতেমুজ্জামান তালুকদার, আদমদিঘী উপজেলা নেতা আবু হাসান, শ্রমিকদল নেতা আব্দুল হামিদ মিটুল ও মোশারফ হোসেন স্বপন প্রমুখ।

সমাবেশে বক্তারা বলেন, সরকারি দলের নেতারা সিন্ডিকেট করে ২০ টাকার পেঁয়াজ ৩২০ টাকায় নিয়ে গেছে। পেয়াঁজ, চালসহ নিত্য প্রয়োজনীয় পণ্য কিনতে গিয়ে মানুষ দিশেহারা হয়ে পড়েছে। সরকার দাম নিয়ন্ত্রণে ব্যর্থ হয়েছে। তাই বাণিজ্য মন্ত্রীর পদত্যাগ চাই।

নেতৃবৃন্দ খালেদা জিয়ার মুক্তি দাবি করে বলেন, খালেদা জিয়া আইনী প্রক্রিয়ায় মুক্তি পাবেন না। কাজেই এই সরকারকে অবিলম্বে বিদায় করতে হবে, সে জন্য সকলে আন্দোলনের জন্য প্রস্তুতি নিন। কর্মসূচীতে বিপুলসংখ্যক নেতাকর্মী অংশ নেন।


আরো সংবাদ



premium cement