২৬ নভেম্বর ২০২০

নওগাঁয় অটোরিকশা চালকের লাশ উদ্ধার


নওগাঁর হাঁসাইগাড়ী বিল থেকে অটোরিকশা চালকের লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত অটোরিকশা চালকের নাম ভজেন্দ্রনাথ দেবনাথ। তিনি জেলার লস্করপুর গ্রামের ভূপেন্দ্রনাথ দেবনাথের ছেলে। রোববার (১৭ নভেম্বর) সকাল ৭টায় ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে পুলিশ।

নওগাঁ সদর মডেল থানার ওসি (তদন্ত) ফায়সাল বিন আহসান জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে রোববার সকালে নিহতের লাশ উদ্ধার করা হয়েছে। নিহতের মাথায় আঘাতের চিহ্ন রয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তার অটোরিকশাটি ছিনতাই করে এই হত্যাকাণ্ড ঘটিয়েছে দুর্বৃত্তরা।


আরো সংবাদ

কালুখালীতে আগ্নেয়াস্ত্রসহ একাধিক মামলার আসামি গ্রেফতার স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী পালনে বিএনপির স্টিয়ারিং কমিটি গঠন ৮ কেজি গাঁজাসহ নারী মাদক কারবারি আটক নয়া দিগন্তের সাবেক অতিরিক্ত বার্তা সম্পাদক হুমায়ুন সাদেক চৌধুরী আর নেই যেসব বিতর্কে জড়িয়েছিলেন ফুটবল রাজপুত্র ম্যারাডোনা রাজার এমন বিদায়ে হতবাক কোটি কোটি ফুটবল প্রেমী : সালাম মূর্শেদী রাজস্ব বোর্ডের পুরস্কার পাবে ভ্যাটদাতা ক্রেতা দেশে সুবিচার প্রতিষ্ঠা করুন, জনপ্রতিনিধিদের স্থানীয় সরকারমন্ত্রী বিবিসি নির্বাচিত ১০০ নারীর তালিকায় বাংলাদেশের রিমা নিউজিল্যান্ড গিয়ে পাকিস্তানের ৬ ক্রিকেটারের করোনা শনাক্ত সগিরা শোর্শেদ হত্যা মামলায় চার্জ শুনানি শুরু

সকল