২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

শিশু ধর্ষণ মামলায় জেএসসি পরীক্ষার্থী গ্রেফতার

-

বগুড়ার ধুনট উপজেলায় চার বছর বয়সি এক শিশুকে ধর্ষণের মামলায় বোরহান উদ্দিন শ্যামল (১৪) নামের এক জেএসসি পরীক্ষার্থীকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার দিবাগত রাত দেড়টায় উপজেলার ভান্ডারবাড়ী ইউনিয়নের বানিয়াজান গ্রামের বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়। সে ওই গ্রামের মালয়েশিয়া প্রবাসি জাহাঙ্গীর আলমের ছেলে।

মামলা ও থানা সূত্রে জানা যায়, বোরহান উদ্দিন শ্যামল গোসাইবাড়ী এএ উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী। সে চলমান জেএসসি পরীক্ষার্থী। মঙ্গলবার পরীক্ষা না থাকায় সকালে সে নিজ বাড়িতে অবস্থান করছিল। সকাল সাড়ে ১০টায় তার বাড়ির পাশে প্রতিবেশী এক কৃষকের চার বছর বয়সি কন্যা শিশু জলপাই কুড়াতে আসে। এসময় বাড়ি ফাঁকা থাকায় শ্যামল ওই শিশুকে কার্টুন দেখানোর প্রলোভন দেখিয়ে নিজ ঘরে নিয়ে যায়। পরে সেখানে তাকে ধর্ষণ করে। এতে ওই শিশু অসুস্থ হয়ে পড়ে। পরে তাকে চিকিৎসার জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় ওই শিশুর বাবা বাদী হয়ে ধুনট থানায় বোরহান উদ্দিন শ্যামলের বিরুদ্ধে ধর্ষণ মামলা দায়ের করে। এদিকে ঘটনার পর থেকে শ্যামল পলাতক ছিল। বুধবার দিবাগত রাতে সে নিজ বাড়িতে আসে। গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ অভিযান চালিয়ে রাত দেড়টায় নিজবাড়ি থেকে গ্রেফতার করেছে।

ধুনট থানার ওসি ইসমাইল হোসেন বলেন, শিশু ধর্ষণের ঘটনায় থানায় মামলা দায়ের হয়েছে এবং আসামি শ্যামলকে গ্রেফতার করা হয়েছে। এক প্রশ্নের জবাবে তিনি বলেন, ওই শিশুটি শজিমেক হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। তার শারীরিক অবস্থার উন্নতি হয়েছে।

 

 


আরো সংবাদ



premium cement
বদলে যেতে পারে এসএসসি পরীক্ষার নাম সীমান্তে বাংলাদেশীদের মৃত্যু কমেছে : পররাষ্ট্রমন্ত্রী শাস্তি কমিয়ে সড়ক পরিবহন আইন সংশোধনে উদ্বেগ টিআইবির যখন দলকে আর সহযোগিতা করতে পারবো না তখন অবসরে যাবো : মেসি ইভ্যালির রাসেল-শামীমার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা নোবেলজয়ী অর্থনীতিবিদ ড্যানিয়েল কাহনেম্যান আর নেই বিএনপি নেতাকর্মীদের সম্পত্তি দখলের অভিযোগ খণ্ডালেন ওবায়দুল কাদের আটকের পর নাশকতা মামলায় গ্রেফতার দেখানো হলো ইউপি চেয়ারম্যানকে বদর যুদ্ধে যারা শহীদ হয়েছেন পণবন্দী জাহাজ ও ক্রুদের মুক্ত করার প্রচেষ্টায় অগ্রগতি হয়েছে : পররাষ্ট্রমন্ত্রী ঝালকাঠিতে নিখোঁজের ২ দিন পর নদীতে মিলল ভ্যানচালকের লাশ

সকল