১৯ সেপ্টেম্বর ২০২০

রাণীনগরে ট্রেনের ধাক্কায় পুলিশ কর্মকর্তা নিহত

-

নওগাঁর রাণীনগর থানার এসআই আক্তারুজ্জামান (৪৮) ট্রেনের সাথে ধাক্কা লেগে নিহত হয়েছেন।

মঙ্গলবার দুপুরে ট্রেনের ধাক্কা লেগে গুরুতর আহত হলে নওগাঁ হাসপাতাল থেকে বগুড়া বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করলে চিকিৎসাধীন অবস্থায় বিকেলে মারা যান তিনি।

নিহত এসআই আক্তাররুজ্জামান সিরাজগঞ্জ জেলার শাহজাদপুর উপজেলার গোপালপুর গ্রামের বাসিন্দা। তিনি গত বছরের ২৬ জানুয়ারি থেকে রাণীনগর থানায় এসআই পদে কর্মরত ছিলেন।

রাণীনগর থানা পুলিশ জানায়, এদিন দুপুর সোয়া ১২টার সময় এসআই আক্তারুজ্জামান পোশাক পরা অবস্থায় রাণীনগর রেলওয়ে স্টেশন এলাকায় কাজ শেষে রেললাইনের উপর দিয়ে মোবাইল ফোন কানে ধরে হাঁটছিলেন। এসময় খুলনাগামী রূপসা আন্তঃনগর ট্রেনের সাথে ধাক্কা খেয়ে ছিটকে পরে গুরুতর আহত হন। আহত আক্তারকে প্রথমে নওগাঁ হাসপাতালে ভর্তি করালে সেখানে তার অবস্থার অবনতি হওয়ায় বগুড়া সদর হাসপাতালে স্থানান্তর করা হয় ।

রাণীনগর থানার ওসি (তদন্ত) আব্দুল গণি নিশ্চিত করে জানান, এসআই আক্তারুজ্জামান চিকিৎসাধীন অবস্থায় বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে বিকেলে মারা যান।


আরো সংবাদ

মানুষের মৌলিক অধিকার খর্ব করে এমন কোনো আইন বৈধ না : অধ্যাপক গোলাম পরোয়ার ভিন্নমতের কারণে বিশ্ববিদ্যালয় শিক্ষকদের চাকরিচ্যুত করা হচ্ছে : রিজভী চকলেট দেয়ার কথা হলে অপহরণ, ৫ দিন পর উদ্ধার শিশু আল্লামা শফীর জানাজার ইমামতি করবেন তার বড় ছেলে আওয়ামী লীগ ও গণতন্ত্র একসাথে যায় না : ফখরুল সীমান্তে প্রাণঘাতী অস্ত্র ব্যবহার না করার আশ্বাস দিল বিএসএফ মসজিদে বিস্ফোরণ : তিতাসের বরখাস্ত ৮ কর্মকর্তা-কর্মচারী গ্রেফতার নারায়ণগঞ্জ মসজিদে বিস্ফোরণ : নিহতের সংখ্যা বেড়ে ৩২ ভাল উদ্যোক্তা হতে প্রয়োজন গভীর আত্মবিশ্বাস : মন্ত্রী ছাগল মারার বিনিময়ে দিতে হলো প্রাণ ময়মনসিংহে সড়ক দুর্ঘটনায় বাবা-ছেলের মৃত্যু, আহত ১১

সকল