২৮ সেপ্টেম্বর ২০২০

সৎ ভাইকে গলা কেটে হত্যা, ঘাতক গ্রেফতার

-

জয়পুরহাটের ক্ষেতলালে সৎ ভাইকে গলা কেটে হত্যা করেছেন এক যুবক। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন একজন। পুলিশ অভিযুক্তকে আটক করেছে। সোমবার রাতে উপজেলার দাশড়া ফকিরপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

আটক যুবকের নাম সাদ্দাম হোসেন (২৮)। নিহত ব্যক্তির নাম খাজামুদ্দিন (৬৫)। আহত হয়েছেন মনতাজ (৪০)। তিনি নিহত ব্যক্তির বাড়িতে থাকতেন।

জমিজমার বিরোধের জেরে এ হত্যাকাণ্ড ঘটছে বলে পুলিশ প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। আহত ব্যক্তিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। খাজামুদ্দিন ওই গ্রামের মৃত জসিমুদ্দিনের ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, খাজামুদ্দিন দাশড়া গ্রামের নিজ বাড়িতে আর তার ছোট সৎভাই সাদ্দাম হোসেন পার্শ্ববর্তী মালিপাড়া গ্রামে তার নানিবাড়িতে থাকতেন। সোমবার রাত ৮টার দিকে খাজামুদ্দিনের বাড়িতে ঢুকে তাকে ধারালো অস্ত্র দিয়ে গলা কেটে হত্যা করেন সাদ্দাম হোসেন। এ দৃশ্য দেখে ফেলায় খাজামুদ্দিনের বাড়ির কাজের লোক মনতাজকে ওই অস্ত্র দিয়ে কুপিয়ে পালিয়ে যান সাদ্দাম।

ক্ষেতলাল থানার থানার অফিসার ইনচার্জ আবু বক্কর সিদ্দিক বলেন, সাদ্দামকে আটক করা হয়েছে। নিহত খাজামুদ্দিনের ছেলে থানায় মামলা করেছেন।


আরো সংবাদ

নতুন বিধ্বংসী ক্ষেপণাস্ত্র সামনে আনলো ইরান (২২৮৫৩)ড. কামাল ও আসিফ নজরুল ঢাবি এলাকায় অবা‌ঞ্ছিত : সন‌জিত (১৬৮৩২)ছাত্রাবাসে গণধর্ষণ : সেই রাতের ঘটনা আদালতকে জানালেন ভুক্তভোগী গৃহবধূ (১২০৪০)ক্রিকেট ছেড়ে সাকিব এখন পাইকারি আড়তদার! (১১৫১০)আজারবাইজানের পাশে দাঁড়ালেন এরদোগান, আর্মেনিয়াকে হুমকি (১০০৬৯)নর্দমা পরিষ্কার করতে গিয়ে ধরা পড়ল দৈত্যাকার ইঁদুর! (ভিডিও) (৮৯৫৮)নুরকে ঢাবিতে অবাঞ্ছিত ঘোষণা ছাত্রলীগের (৮৪৯৩)অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম আর নেই (৮০১১)করোনার দ্বিতীয় ঢেউ : বাড়বে শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটি (৭৯৮৪)শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটি নিয়ে নতুন সিদ্ধান্ত মন্ত্রণালয়ের (৭৯৪৯)