০৪ জুলাই ২০২০

ফেন্সিডিলসহ বঙ্গবন্ধু সৈনিক লীগ নেতা গ্রেফতার

শামিম আকতার - নয়া দিগন্ত

বগুড়ার ধুনট উপজেলা বঙ্গবন্ধু সৈনিক লীগের সহ-সভাপতি শামিম আকতারকে (৪০) ফেন্সিডিলসহ গ্রেফতার করেছে পুলিশ। তিনি ধুনট পৌর এলাকার উত্তর অফিসারপাড়া গ্রামের আমজাদ হোসেনের ছেলে এবং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স মোড়ে অবস্থিত ইত্যাদি ফার্মেসি নামে এক ব্যবসা প্রতিষ্ঠানের মালিক।

এ ঘটনায় শামিম আকতারের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে থানায় একটি মামলা দায়ের হয়েছে। শনিবার দুপুরে ধুনট থানা থেকে আদালতের মাধ্যমে তাকে বগুড়া জেলা কারাগারে পাঠানো হয়েছে।

মামলা সূত্রে জানা যায়, শামিম আকতার দীর্ঘদিন ধরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স মোড়ে অবস্থিত ইত্যাদি ফার্মেসীতে বসে ভূয়া ডাক্তার সেজে গ্রামের সহজ-সরল রোগীদের চিকিৎসেবা প্রদান করেন। চিকিৎসা সেবার অন্তরালে শামিম ওই ব্যবসা প্রতিষ্ঠানে বিভিন্ন ধরনের মাদক দ্রব্য রেখে মাদকসেবীদের নিকট বিক্রি করেন।

এছাড়া তিনি নিজেও মাদক দ্রব্য সেবন করেন। তারই অংশ হিসেবে শামিম আকতার শুক্রবার রাত প্রায় সাড়ে ৮টায় ওই ব্যবসা প্রতিষ্ঠান থেকে ফেন্সিডিল বিক্রয়ের প্রস্তুতি নেয়। সংবাদ পেয়ে থানা পুলিশ ইত্যাদি ফার্মেসীতে অভিযান চালিয়ে দুই বোতল ফেন্সিডিলসহ তাকে গ্রেফতার করেছে।

ধুনট উপজেলা বঙ্গবন্ধু সৈনিক লীগের সভাপতি কোরবান আলী বলেন, শামিম আকতার ফেন্সিডিলসহ পুলিশের হাতে গ্রেফতার হয়েছে বলে শুনেছি। তিনি দোষী সাব্যস্ত হলে অবশ্যই তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে।

ধুনট থানার ওসি ইসমাইল হোসেন বলেন, শামিম আকতারের বিরুদ্ধে দীর্ঘদিন ধরে মাদক ব্যবসা ও সেবনের অভিযোগ রয়েছে। তাকে ফেন্সিডিলসহ গ্রেফতার করে কারাগারে পাঠানো হয়েছে।


আরো সংবাদ

চীনের বিরুদ্ধে যুদ্ধপ্রস্তুতি অস্ট্রেলিয়ার! (১৪৬৪৯)ভারতকে জবাব দিতে সীমান্তে বিশ্বের সবচেয়ে শক্তিশালী অস্ত্র মোতায়েন চীনের (১৪৪৮৯)লাদাখ সীমান্তে পাকিস্তানের ২০ হাজার সেনা মোতায়েন : ফিরে ফেলা হচ্ছে ভারতকে? (১৩৫০৯)বাংলাদেশে করোনার ভ্যাকসিন আবিষ্কারের দাবি, বৃহস্পতিবার সংবাদ সম্মেলন (৭৪২১)দেশে করোনার ভ্যাকসিন আবিষ্কারের ঘোষণা দিল গ্লোব বায়োটেক লিমিটেড (৫৮৭০)নিজেকে আক্রান্ত মনে হলে যা করবেন (৫৩৭১)রূপগঞ্জে ব্যবসায়ীকে হত্যার পর লাশ ড্রামে ভরে সিমেন্টের ঢালাই, ৯০ দিন পর উদ্ধার (৪৭২৯)চিকিৎসকদের ২০ কোটি টাকা খরচের যে হিসাব দিচ্ছে কর্তৃপক্ষ (৪৬০৬)সিরিয়া নিয়ে আবারো আলোচনায় তুরস্ক-ইরান-রাশিয়া (৪১৮৭)এসিডপানে শিশুর মর্মান্তিক মৃত্যু (৩৭৯৫)