০১ জুন ২০২০

পুঠিয়ায় পিটিয়ে বৃদ্ধকে হত্যা

-

রাজশাহীর পুঠিয়ায় পূর্বশত্রুতার জেরে আব্দুস সালাম (৬৫) নামের এক ব্যক্তিকে পিটিয়ে হত্যা করার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় মূল অভিযুক্ত পলাতক থাকলেও ঘটনার সাথে জড়িত সন্দেহে অপর দু’জনকে আটক করেছেন পুলিশ। বৃহস্পতিবার সন্ধ্যায় উপজেলার ভালুকগাছি-চকপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

ভালুকগাছি ইউপি চেয়ারম্যান তাকবীর হাসান বিষয়টি নিশ্চিত করে বলেন, নিহত আব্দুস সালামের সাথে তার প্রতিবেশী ইয়াদ আলীর ছেলে সুমনের (৩০) দীর্ঘদিন থেকে জমিজমা সংক্রান্তে বিরোধ চলছিল। সে সূত্রে গত বৃহস্পতিবার সকালে বাড়ির পানি নিষ্কাশন সংক্রান্ত বিষয় নিয়ে দু’জনের মধ্যে ঝগড়া সৃষ্টি হয়। এক পর্যায়ে সুমন বাড়ী থেকে বাশের লাঠি এনে আব্দুস সালামকে ব্যাপক মারধর করে। এতে তিনি গুরুতর আহত হন। পরে তার পরিবারের লোকজন পুঠিয়া উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করেন। এক পর্যায়ে অবস্থার অবনতি দেখা দিলে বিকেলে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যায় তিনি মারা যান।

এ ব্যাপারে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল ইসলাম বলেন, বৃহস্পতিবার রাতেই লাশ উদ্ধার করে মর্গে রাখা হয়। শুক্রবার সকালে ময়না তদন্ত শেষে তাকে পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে। এবিষয়ে নিহতের ছেলে বাদী হয়ে থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন। আর ঘটনার পর থেকে মূল অভিযুক্ত সুমন পালিয়ে গেছে। আমরা তার বাবা ও চাচাকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় এনেছি।


আরো সংবাদ





justin tv maltepe evden eve nakliyat knight online indir hatay web tasarım ko cuce Friv buy Instagram likes www.catunited.com buy Instagram likes cheap Adiyaman tutunu