০১ জুন ২০২০

বাগাতিপাড়ায় মোটরসাইকেলের ধাক্কায় নারীর মৃত্যু

নাটোরের বাগাতিপাড়ায় মোটরসাইকেলের ধাক্কায় মোমেনা বেগম (৫০) নামের এক পথচারী নারীর মৃত্যু হয়েছে। বুধবার সন্ধ্যায় উপজেলার সোনাপুর-চাঁনপুর সড়কের ডুমরাই মাস্টারপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। ঘাতক চালক মোটরসাইকেলটি দুর্ঘটনাস্থলে ফেলে পালিয়ে যায়। নিহত মোমেনা বেগম ডুমরাই মাস্টারপাড়ার আহাদ আলীর স্ত্রী।

বাগাতিপাড়া থানা ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, মোমেনা বেগম সড়ক পারাপারের সময় একটি দ্রুতগতির মোটরসাইকেল সামনে থেকে তাকে ধাক্কা দেয়। এতে তিনি সড়কের ওপর পড়ে গেলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এসময় ঘাতক মোটরসাইকেল চালক মোটরসাইকেলটি ফেলে রেখে পালিয়ে যান।

প্রত্যক্ষদর্শী হানিফ নামের এক পথচারী জানান, মোটরসাইকেলের নম্বর প্লেটে গুরুদাসপুর পৌরসভা লেখা রয়েছে।

বাগাতিপাড়া থানার ওসি আব্দুল মতিন জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। মোটরসাইকেল চালককে অনেক খোঁজাখুজির পরেও সনাক্ত করা সম্ভব হয়নি। আশেপাশের সমস্ত হাসপাতাল, ক্লিনিকে ঐরকম কোনো ব্যক্তির খোঁজ পাওয়া যায়নি। এ ব্যাপারে নিহত মোমেনা বেগমের স্বামী বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেছেন।


আরো সংবাদ





justin tv maltepe evden eve nakliyat knight online indir hatay web tasarım ko cuce Friv buy Instagram likes www.catunited.com buy Instagram likes cheap Adiyaman tutunu