২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

রাতে ঘরে ঢুকে নববধূকে মারপিট, এসআই সাসপেন্ড

রাতে ঘরে ঢুকে নববধূকে মারপিট, এসআই সাসপেন্ড - ফাইল ছবি

বগুড়ায় রাতে ঘরে ঢুকে নববধূকে মারপিটের অভিযোগে এক পুলিশ কর্মকর্তা (এসআই) রিপন মিয়াকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। বরখাস্তের পর তাকে বগুড়া পুলিশ লাইন্সে ক্লোজড করা হয়েছে।

এদিকে নববধূর স্বামী ইমরান ওই এসআই-এর বিুরদ্ধে আদালতে মামলার সিদ্ধান্ত নিয়েছেন।

গত ৩ নভেম্বর রাতে গাবতলী থানার খুপি গ্রামের ইমরান হোসেনের নববধূ মনিরা আকতার কেমিকে মামলা আপোষ করায় ঘরে ঢুকে মারপিট সহ হুমকি প্রদান করেন এসআই। পরে আহত মনিরা রাতেই বগুড়া মোহাম্মাদ আলী হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি হন।

বগুড়ার পুলিশ সুপার আলী আশরাফ ভূইয়া জানান, গাবতলী তানার ওসি সেলিম হোসেনের প্রাথমিক প্রতিবেদনে এসআই রিপন মিয়াকে সাময়িক বরখাস্ত করে পুলিশ লাইন্সে ক্লোজড করা হয়েছে। ওই ঘটনায় সহকারী পুলিশ সুপার আহমেদ রাজিউর রহমানকে তদন্তের দায়িত্ব প্রদান করা হয়েছে। তদন্ত কর্মকর্তার রিপোর্টের ভিত্তিতে এস আই রিপনের বিরদ্ধে চূড়ান্ত বিভাগীয় ব্যবস্থা নেয়া হবে।

নববধূ মনিরার স্বামী ইমরান হোসেন জানান, এসআই রিপন মিয়ার বিরুদ্ধে আদালতে মামলার প্রস্তুতি চলছে। আগামীকাল বুধবার বা বৃহস্পতিবার মামলা দায়ের করা হবে। মনিরা এখন ওই হাসপাতালেই চিকিৎসা নিচ্ছেন ।


আরো সংবাদ



premium cement
জামালপুরে সড়কে দাপিয়ে বেড়াচ্ছে হাজার হাজার অবৈধ গাড়ি কালীগঞ্জে আওয়ামী লীগে বিভেদ শরীয়তপুরে বৃদ্ধি পাচ্ছে ভুট্টার আবাদ মিরসরাইয়ে ৩ দিনের ব্যবধানে কেজিপ্রতি আলুতে দাম বেড়েছে ১০ টাকা ফরিদপুরের পদ্মাপাড়ে ভ্রাম্যমাণ আদালতের অভিযান ২৩ এস্কেভেটর ও ৮ ট্রাক ফেলে পালালো বালুদস্যুরা বরগুনায় দুই সাংবাদিকসহ ১২ জনের বিরুদ্ধে মামলা গলাচিপায় নির্বাচনী মাঠে সম্ভাব্য প্রার্থীরা নাটোরে চেয়ারম্যান প্রার্থী লুৎফুল হাবীবকে শোকজ হোসেনপুরে গ্রামের গ্রাহকরা দিনে এক ঘণ্টাও বিদ্যুৎ পাচ্ছেন না ঈদগাঁওতে আচরণবিধি লঙ্ঘন করায় ৭ প্রার্থীকে জরিমানা গাজীপুরে স্মার্ট প্রিপেইড মিটার স্থাপন কার্যক্রম উদ্বোধন

সকল