১৩ আগস্ট ২০২০

রাতে ঘরে ঢুকে নববধূকে মারপিট, এসআই সাসপেন্ড

রাতে ঘরে ঢুকে নববধূকে মারপিট, এসআই সাসপেন্ড - ফাইল ছবি
24tkt

বগুড়ায় রাতে ঘরে ঢুকে নববধূকে মারপিটের অভিযোগে এক পুলিশ কর্মকর্তা (এসআই) রিপন মিয়াকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। বরখাস্তের পর তাকে বগুড়া পুলিশ লাইন্সে ক্লোজড করা হয়েছে।

এদিকে নববধূর স্বামী ইমরান ওই এসআই-এর বিুরদ্ধে আদালতে মামলার সিদ্ধান্ত নিয়েছেন।

গত ৩ নভেম্বর রাতে গাবতলী থানার খুপি গ্রামের ইমরান হোসেনের নববধূ মনিরা আকতার কেমিকে মামলা আপোষ করায় ঘরে ঢুকে মারপিট সহ হুমকি প্রদান করেন এসআই। পরে আহত মনিরা রাতেই বগুড়া মোহাম্মাদ আলী হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি হন।

বগুড়ার পুলিশ সুপার আলী আশরাফ ভূইয়া জানান, গাবতলী তানার ওসি সেলিম হোসেনের প্রাথমিক প্রতিবেদনে এসআই রিপন মিয়াকে সাময়িক বরখাস্ত করে পুলিশ লাইন্সে ক্লোজড করা হয়েছে। ওই ঘটনায় সহকারী পুলিশ সুপার আহমেদ রাজিউর রহমানকে তদন্তের দায়িত্ব প্রদান করা হয়েছে। তদন্ত কর্মকর্তার রিপোর্টের ভিত্তিতে এস আই রিপনের বিরদ্ধে চূড়ান্ত বিভাগীয় ব্যবস্থা নেয়া হবে।

নববধূ মনিরার স্বামী ইমরান হোসেন জানান, এসআই রিপন মিয়ার বিরুদ্ধে আদালতে মামলার প্রস্তুতি চলছে। আগামীকাল বুধবার বা বৃহস্পতিবার মামলা দায়ের করা হবে। মনিরা এখন ওই হাসপাতালেই চিকিৎসা নিচ্ছেন ।


আরো সংবাদ

আরাফাত রহমানের মাগফেরাত কামনায় দোয়া ও খাদ্যসামগ্রী বিতরণ গাজায় স্কুলে ইসরাইলের ক্ষেপণাস্ত্র হামলা ধুনটে জমি লিখে না দেয়ায় বাবাকে পেটালেন ছেলেরা আইসিসি সভাপতি নির্বাচন নিয়ে ঠান্ডা লড়াই ভারত-পাকিস্তানের বালিয়াকান্দিতে গৃহবধূকে অপহরণ করে ধর্ষণ ও নির্যাতন, গ্রেফতার ১ তাড়াশে যুবলীগ নেতাসহ তিন প্রতারকের ৫ দিনের রিমাণ্ড যশোরে রাস্তার পাশ থেকে মেয়ে শিশু উদ্ধার ১৮ আগস্ট থেকে ঢাকা-কুয়ালালামপুর-ঢাকা রুটে বিমানের ফ্লাইট ডাকাতিয়া নদী থেকে এক নারীর লাশ উদ্ধার স্বাস্থ্য অধিদফতরের অতিরিক্ত মহাপরিচালক হলেন সেব্রিনা ফ্লোরা বালিয়াকান্দিতে র‌্যাবের অভিযানে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

সকল