১৩ আগস্ট ২০২০

বগুড়ায় কিশোর-কিশোরীর আত্মহত্যা

24tkt

বগুড়ার শেরপুর উপজেলায় গলায় ফাঁস দিয়ে পৃথক ঘটনায় কিশোরীর ফাতেমা খাতুন ও কিশোর আশরাফুল নামে দুইজন আত্মহত্যা করেছেন।
মঙ্গলবার আনুমানিক দুপুর দেড়টায় উপজেলার গাড়ীদহ ইউনিয়নের জুয়ানপুর গ্রামের নুর হোসেনের মেয়ে ফাতেমা খাতুন (১৩) নিজ ঘর থেকে তার ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়।

জানা যায়, ফাতেমাকে ঘরের বাইরে থেকে ডাকাডাকি করে। এ সময় ভেতর থেকে কোনো আওয়াজ না পাওয়ায় তার মা ঘরের ভিতর গিয়ে দেখেন তীরের সঙ্গে গলায় ওরনা পেঁচানো অবস্থায় ঝুলছে। ধারণা করা হচ্ছে মা, বাবার সঙ্গে অভিমান করে আত্মহত্যা করেছেন। ফাতেমা খাতুন মজিবর রহমান মজনু বালিকা বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণীর ছাত্রী।

অন্যদিকে গতকাল সোমবার ৪ নভেম্বর সন্ধা ৭টায় উপজেলার বিরইল গ্রামের খয়বর ইসলামের ছেলে আশরাফুল ইসলাম ওরফে আসাদুল (১৪) নিজ ঘর থেকে তার ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়।

এলাকাবাসী সূত্রে জানা যায়, আশরাফুলকে ঘরের বাইরে থেকে ডাকাডাকি করেন তার দাদি। এ সময় ভেতর থেকে কোনো আওয়াজ না পাওয়ায় তার বাবাকে ডাক দিলে ঘরের দরজা ভেঙে ঘরে ঢুকে দেখা যায় ফ্যানের সঙ্গে গলায় গামছা পেঁচানো অবস্থায় ঝুলছে। ধারণা করা হচ্ছে দাদি ও বাবার সঙ্গে খাবার এবং মোবাইল কিনে চেয়েছিল, কিনে না দেওয়ায় অভিমান করে আত্মহত্যা করেছেন।

শেরপুর থানা অফিসার ইনচার্জ হুমায়ুন কবীর বলেন, পারিবারিক কলহের জের ধরে পৃথক পৃথক আত্মহত্যার ঘটনা ঘটেছে বলে জানা যায়।


আরো সংবাদ

নারীঘটিত দ্বন্দ্ব, একসাথে নাস্তা করার পর বন্ধুকে গলা কেটে হত্যা মৃত্যুহার কমে আসায় করোনা ব্রিফিং বন্ধ হয়েছে : স্বাস্থ্যমন্ত্রী ডিজিটাল নিরাপত্তা আইন বাতিলের দাবি ডিইউজের সাবরিনা-আরিফের বিরুদ্ধে অভিযোগ গঠনের শুনানি ২০ আগস্ট নতুন শনাক্ত আড়াই হাজারের বেশি, মৃত্যু আরো ৪৪ জনের রাস্তার পাশে ছটফট করছে কাপড়ে মোড়ানো নবজাতক মিয়ানমারের জাতীয় নির্বাচনে রোহিঙ্গাদের অংশগ্রহণ নিশ্চিত করার আহ্বান মূর্তি কেনাবেচাকে কেন্দ্র করে ভয়ঙ্কর কাণ্ড আনোয়ার জাহিদ আধিপত্যবাদ বিরোধী সংগ্রামের উজ্জল নক্ষত্র : লেবার পার্টি সমুদ্রবন্দরে ৩নং সতর্ক সঙ্কেত ভ্রমণের কারণে ইউরোপে নতুন করে বাড়ছে করোনা সংক্রমণ

সকল