২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

মামলায় আপস করে প্রেমিককে বিয়ে করায় নববধূকে পুলিশের মারপিট

- ছবি : নয়া দিগন্ত

বগুড়ার গাবতলীতে রাতের আঁধারে ঘরে ঢুকে সাদা পোশাকে গাবতলী থানা পুলিশ নববধূ ও কলেজছাত্রী মনিরা আক্তার কেমিকে (১৯) মারপিট করেছে বলে অভিযোগ করা হয়েছে। বর্তমানে তিনি বগুড়া মোহাম্মাদ আলী হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

মনিরা গাবতলী উপজেলার খুপি গ্রামের জাহিদুল ইসলামের কন্যা এবং একই গ্রামের ইমরান হোসেনের সদ্য বিবাহিতা স্ত্রী। তিনি স্থানীয় ফজিলা আজিজ টেকনিক্যাল ইন্সটিটিউটের ছাত্রী।

তবে অভিযুক্ত পুলিশ কর্মকর্তা এ অভিযোগ অস্বীকার করেছেন।

আহত মনিরা আক্তার কেমি জানান, দুজনের মধ্যে প্রেমের সম্পর্ক ছিল। কিন্তু বনিবনা না হওয়ায় থানায় অভিযোগ দেয় মা মেরিনা বেগম। এরপর অভিযোগটি গত ১৪ সেপ্টেম্বর গাবতলী থানা পুলিশ ইমরানকে আসামি করে মামলা রেকর্ড করে।

এরপর পুলিশ পরদিন ইমরানকে গ্রেফতার করে। উভয় পরিবারের মধ্যে সমঝোতার পর ইমরান গত ৩১ অক্টোবর কারাগার থেকে জামিন পেয়ে গত ১ নভেম্বর বিয়ে করে কেমিকে।

এ খবর পেয়ে পুলিশ ক্ষুব্ধ হয়ে রোববার রাত অনুমান ১০টার দিকে গাবতলীর খুপি মধ্যপাড়ার তার স্বামীর বাড়িতে এসআই রিপন মিয়া সাদা পোশাকে ৪-৫ জন ফোর্সসহ ঘরের দরজা ভেঙ্গে তাকে স্বামীর বিরুদ্ধে মামলা আপস করায় মারপিট করে আহত করে। পুলিশ দেখে পালিয়ে যান স্বামী ইমরান।

এসময় ১০ হাজার টাকা দাবি করে এসআই রিপন কেমিকে হুমকি দেন। নইলে ইমরানকে অস্ত্র মামলায় গ্রেফতার করা হবে। অসুস্থ অবস্থায় তাকে বগুড়া মোহাম্মাদ আলী হাসপাতালে ভর্তি করা হয়।

এ ব্যাপারে এস আই রিপন মিয়া মারপিটের ঘটনা অস্বীকার করে বলেন, ওই ঘরে আসামি আছে এমন সংবাদে সেখানে গেলে মনিরা ভীত হয়ে চিৎকার করে। তাকে মারপিট করা হয়নি।

গাবতলী থানার ওসি সেলিম হোসেন জানান, হাসপাতালে ওই নারীর সাথে দেখা করে তার অভিযোগ রেকর্ড করা হয়েছে। অভিযোগ তদন্ত করে সত্যতা পেলে রিপন মিয়ার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।


আরো সংবাদ



premium cement
এলডিসি থেকে উত্তরণের পর সর্বোচ্চ সুবিধা পেতে কার্যকর পদক্ষেপ নিন : প্রধানমন্ত্রী নারায়ণগঞ্জ জেলার শ্রেষ্ঠ ওসি আহসান উল্লাহ ‘ট্রি অব পিস’ পুরস্কার বিষয়ে ইউনূস সেন্টারের বিবৃতি আনোয়ারায় বর্তমান স্বামীর হাতে সাবেক স্বামী খুন, গ্রেফতার ৩ ফতুল্লা প্রেস ক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত বদরের শিক্ষায় ন্যায়-ইনসাফের সমাজ প্রতিষ্ঠায় ঐক্যবদ্ধ হতে হবে : সেলিম উদ্দিন ইসলামের বিজয়ই বদরের মূল চেতনা : ছাত্রশিবির পরিবেশ দূষণে বাংলাদেশে বছরে ২ লাখ ৭২ হাজার মানুষের মৃত্যু : বিশ্বব্যাংক নোয়াখালীতে ল’ইয়ার্স কাউন্সিলের ইফতার মাহফিল অনুষ্ঠিত ‘আইনের শাসন ও মানবাধিকার প্রতিষ্ঠার জন্য ল’ ইয়ার্স কাউন্সিল কাজ করে যাচ্ছে’ পুকুরে পাওয়া গেল ১০০ ইলিশ

সকল