২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

হাত-পা বেঁধে নারী নির্যাতনের ছবি ভাইরাল, এলাকায় তোলপাড়

- ছবি : নয়া দিগন্ত

বগুড়ার শিবগঞ্জে অনন্তবালা গ্রামে শিল্পী আক্তার (৪০) নামে এক নারীকে চুরির অপবাদ দিয়ে শুক্রবার দিবালোক সবার সামনে কপির ক্ষেতে বাঁশের সাথে হাত-পা বেঁধে নির্যাতন করা হয়। নির্যাতনের ছবি সমাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়ার পর এঘটনায় এলাকা জুড়ে তোলপাড় শুরু হয়েছে।

পরে ওই নারীকে গ্রাম পুলিশের সহায়তায় থানায় সোপর্দ করা হয়।

নির্যাতিতা নারী অভিযোগ করে বলেন, অনন্তবালা গ্রামের শহিদুল ইসলামের ছেলে রাফির সাথে গত ৮/৯ মাস বিয়ে হয়। এরপর থেকে তারা ঠেঙ্গামারা এলাকায় একটি ভাড়ার বাসায় স্বামী-স্ত্রী হিসেবে বসবাস করেন। প্রায় ১৫/২০ দিন ধরে স্ত্রী শিল্পীর কোন খোজখবর না নেয়ায় শুক্রবার সকালে শিল্পী অনন্তবালা গ্রামে স্বামী রাফির বাড়িতে গিয়ে উঠেন। এ সময় পরিবারের লোকজন তাকে বাড়ি থেকে বের করে দেওয়ার চেষ্টা করে।

এতে তারা ব্যর্থ হয়ে বাড়ির পাশে কপির ক্ষেতে জোরপূর্বক নিয়ে গিয়ে বাঁশের সাথে রশি দিয়ে হাত-পা বেঁধে শিল্পীকে নির্যাতন করে।

শিল্পী বগুড়া সদরের পলাশবাড়ী গ্রামের আবুল হোসেনের মেয়ে।

নির্যাতিত শিল্পী জমিতে কপির চারা চুরির অভিযোগ অস্বীকার করে বলেন, তার বিরুদ্ধে রাফি ও তার পরিবারের লোকজন ষড়যন্ত্র করেছে।

এ ব্যাপারে শিবগঞ্জ থানার ওসি মোঃ মিজানুর রহমান জানান, শিল্পীকে নির্যাতনের থানায় মামলা হয়েছে। এ ঘটনায় এলাকাবাসীর মিশ্র প্রতিক্রিয়ার সৃষ্টি হয়েছে।


আরো সংবাদ



premium cement
চায়ের সাথে চেতনানাশক খাইয়ে স্বর্ণালঙ্কার চুরি ঈশ্বরগঞ্জে সংরক্ষিত নারী আসনের এমপি ব্যারিস্টার ফারজানাকে সংবর্ধনা যুক্তরাষ্ট্রের মানবাধিকার প্রতিবেদনে‘ভিত্তিহীন' তথ্য ব্যবহারের অভিযোগ বাংলাদেশ সরকারের মোদির মুসলিমবিরোধী মন্তব্যের প্রতিবাদ করায় সংখ্যালঘু নেতাকে বহিষ্কার ফ্লোরিডায় বাংলাদেশ কনস্যুলেটের নতুন কনসাল জেনারেল সেহেলী সাবরীন চান্দিনায় পানিতে ডুবে একই পরিবারের দুই শিশু মৃত্যু কেএনএফ সম্পৃক্ততা : গ্রেফতার ছাত্রলীগ নেতা সম্পর্কে যা জানা গেছে দেশে টিআইএনধারীর সংখ্যা ১ কোটি ২ লাখ শ্রমজীবি মানুষের মাঝে ক্যাপ, পানি ও স্যালাইন বিতরণ করেছে ছাত্রশিবির ঢাকা মহানগর পশ্চিম নোয়াখালীতে হিট স্ট্রোকে শিক্ষার্থীর মৃত্যু বাবার বাড়িতে বেড়াতে যাওয়ায় স্ত্রীর ২৭ স্থানে স্বামীর ধারালো অস্ত্রের আঘাত

সকল