২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

নওগাঁয় পুলিশের সাথে ‘বন্দুকযুদ্ধে’ একজন নিহত

-

নওগাঁর পত্নীতলায় গোয়েন্দা পুলিশের (ডিবি) সাথে কথিত বন্দুকযুদ্ধে মেহেদী হাসান (৩২) নামে একজন নিহত হয়েছেন। পুলিশ বলছে, তিনি একজন মাদক কারবারি।

মঙ্গলবার দিবাগত শেষ রাতে উপজেলার শিহাড়া ইউনিয়নের রাজাপুর গ্রামের ক্যানেল পাড়ে এ ঘটনা ঘটে।

নিহত মেহেদী হাসান বদলগাছী উপজেলার সাগরপুর গ্রামের গফুর ওরফে ভোলার ছেলে বলে জানা গেছে।

পত্নীতলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পরিমল কুমার চক্রবর্তী বলেন, নওগাঁ জেলার গোয়েন্দা পুলিশের (ডিবি) সদস্যরা গোপন সংবাদের ভিত্তিতে রাজাপুর গ্রামের ক্যানেল পাড়ে মাদক উদ্ধার করতে যায়। এ সময় মাদক কারবারিরা ডিবি সদস্যদের লক্ষ্য করে গুলি ছুঁড়ে পালানোর চেষ্টা করে। তখন ডিবি পুলিশও পাল্টা গুলি চালায়। এতে মেহেদী হাসান নামে একজন গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলেই মারা যান। পরে সেখান থেকে ৫০০ পিস ইয়াবা, ১০০ বোতল ফেনসিডিল, একটি বিদেশি পিস্তল, তিন রাউন্ড গুলি, তিনটি ককটেল ও দুটি চাকু উদ্ধার করা হয়।

এ ঘটনায় ডিবি পুলিশের তিন সদস্য আহত হয়েছেন দাবি করে পুলিশ জানিয়েছে, আহতদের নওগাঁ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
এলডিসি থেকে উত্তরণের পর সর্বোচ্চ সুবিধা পেতে কার্যকর পদক্ষেপ নিন : প্রধানমন্ত্রী নারায়ণগঞ্জ জেলার শ্রেষ্ঠ ওসি আহসান উল্লাহ ‘ট্রি অব পিস’ পুরস্কার বিষয়ে ইউনূস সেন্টারের বিবৃতি আনোয়ারায় বর্তমান স্বামীর হাতে সাবেক স্বামী খুন, গ্রেফতার ৩ ফতুল্লা প্রেস ক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত বদরের শিক্ষায় ন্যায়-ইনসাফের সমাজ প্রতিষ্ঠায় ঐক্যবদ্ধ হতে হবে : সেলিম উদ্দিন ইসলামের বিজয়ই বদরের মূল চেতনা : ছাত্রশিবির পরিবেশ দূষণে বাংলাদেশে বছরে ২ লাখ ৭২ হাজার মানুষের মৃত্যু : বিশ্বব্যাংক নোয়াখালীতে ল’ইয়ার্স কাউন্সিলের ইফতার মাহফিল অনুষ্ঠিত ‘আইনের শাসন ও মানবাধিকার প্রতিষ্ঠার জন্য ল’ ইয়ার্স কাউন্সিল কাজ করে যাচ্ছে’ পুকুরে পাওয়া গেল ১০০ ইলিশ

সকল