০৩ আগস্ট ২০২০

তালাকের পর শ্বশুরবাড়ির লোকদের পিটুনির শিকার দুই ভাই

24tkt

নাটোরের সিংড়ায় সিরাজুল ইসলাম ও রেজাউল করিম নামের দুই সহোদর ভাইকে লোহার রড দিয়ে পিটিয়ে আহত করেছে শ্বশুর বাড়ির লোকজন। রোববার সকাল ১১টার দিকে নাটোর-বগুড়া মহাসড়কের বাইশাপাড়া ব্রীজে তাদের মোটর সাইকেল গতিরোধ করে মারধর করা হয়।

এসময় তাদের ব্যবহৃত মোটর সাইকেল ও কাছে থাকা নগদ দেড় লক্ষাধিক টাকা ছিনিয়ে নেয়া হয়। পরে আহতের উদ্ধার করে সিংড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে এলাকাবাসী।

সিংড়া থানা পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, প্রায় এক বছর আগে উপজেলা চৌগ্রাম ইউনিয়নের নিমাকদমা গ্রামের শিক্ষক সিরাজুল ইসলামের সাথে একই উপজেলার শৈলমারী গ্রামের সোনা মিয়ার মেয়ে বিলকিস খাতুনের পারিবারিকভাবে বিয়ে হয়। কিন্তু বিয়ের পর থেকেই তাদের (স্বামী-স্ত্রী) সংসারে মনোমালিন্য সৃষ্টি হয়।

গত শুক্রবার উভয়ের পরিবারের সম্মতিতে তাদের মধ্যে তালাকের সিদ্ধান্ত দেন গ্রাম্য মাতবররা। পরে রোববার সকালে শৈলমারী গ্রামের স্থানীয় কাজী নুরুল ইসলামের বাড়িতে বসে স্বামী-স্ত্রী উভয় খোলা তালাক দেন। আর স্ত্রীর চাহিদা মতো নগদ ২ লাখ ৩০ হাজার টাকা পরিশোধ করেন শিক্ষক স্বামী সিরাজুল ইসলাম।

বিবাহ বিচ্ছেদের পরে মোটর সাইকেল নিয়ে বাড়ি ফেরার পথে শিক্ষক সিরাজুল ইসলাম ও তার বড়ভাই এনজিও কর্মকর্তা রেজাউল করিমকে পিটিয়ে আহত করে শ্যালক সেন্টু ও শহিদুল ইসলামসহ ৮ থেকে ১০ জন লোক।

সিংড়া পৌরসভার স্থানীয় কাউন্সিলর নওশের আলী বলেন, উভয় পরিবারের সম্মতিক্রমে তাদের মধ্যে খোলা তালাক ও অর্থনৈতিক মিমাংসা করা করে দিয়েছে গ্রাম্য মাতবররা।

সিংড়া থানার ওসি মনিরুল ইসলাম বলেন, বিষয়টি শোনার পর ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।


আরো সংবাদ

সাবেক সেনা কর্মকর্তাকে গুলি করে হত্যা : পুলিশের ২১ সদস্য প্রত্যাহার (১৩১০১)আজারবাইজানে ঢুকেছে তুর্কি জঙ্গিবিমান; যৌথ মহড়া শুরু (৮৬৬১)ভারতের যেকোনো অপকর্মের কঠিন জবাব দেয়ার হুমকি দিলো পাকিস্তান (৬৫২৩)অবশেষে ১৪ লাখ টাকায় বিক্রি হলো সেই ‘ভাগ্যরাজ’ (৫৯২৮)লিবিয়া ইস্যুতে তুরস্ক ও আমিরাতের মধ্যে তুমুল বাগযুদ্ধ (৫৯০৯)আমিরাতের পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্র নিয়ে কেন সন্দিহান ইরান-কাতার? (৫৮০৪)ভারত-চীন সীমান্তের নতুন স্থানে চীনা বাহিনীর অবস্থান, আতঙ্কে ভারত (৫৪১৮)পুলিশের গুলিতে সাবেক সেনা কর্মকর্তার মৃত্যুর ঘটনায় তদন্ত কমিটি (৫১৪৮)করোনায় লাশের মিছিল, কবরস্থানে জায়গা না হওয়ায় পুড়ানো হচ্ছে লাশ (৫০৫০)রাম মন্দিরের ভূমিপূজা মুসলিমবিদ্বেষী, টাইমস স্কোয়্যারে প্রদর্শন রুখতে নিউ ইয়র্কের মেয়রকে চিঠি (৪৪০৯)