২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

চোরের জন্য পাতা ফাঁদে মৃত্যু

-

নিজের পুকুরে চাষ করা মাছ চুরি ঠেকাতে পানিতে দেয়া সংযোগ লাইনে বিদ্যুতস্পৃষ্ট হয়ে জীবন দিতে হলো মৎস্য চাষী সাইফুল ইসলামকে। শুক্রবার রাত সাড়ে ১০টায় জয়পুরহাটের ক্ষেতলাল উপজেলার বজরবরাহী গ্রামে এ ঘটনা ঘটে।

ক্ষেতলার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিদ্দিকুর রহমান জানান, বজরবরাহী গ্রামের আব্দুস সালামের ছেলে সাইফুল ইসলাম (৪২) দীর্ঘদিন ধরে বাড়ির পাশে নিজের পুকুরে মাছ চাষ করে আসছেন। পুকুরের মাছ যাতে কেউ চুরি করতে না পারে সে জন্য গোপনে পুকুরের পানি বিদ্যুতায়িত করে রাখতেন। এ অবস্থায় শুক্রবার রাতে পুকুরের পানিতে অসাবধানতবশত: হাত দিলে নিজেই বিদ্যুৎস্পৃষ্ট হয়ে গুরুতর আহত হন।

পরিবারের লোকজন সাইফুলকে দ্রুত উদ্ধার করে ক্ষেতলাল উপজেলা হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক সাইফুলকে মৃত ঘোষণা করেন। এ ব্যপারে ক্ষেতলাল থানায় একটি অস্বাভাবিক মৃত্যু মামলা হয়েছে বলে জানায় পুলিশ।

-বাসস


আরো সংবাদ



premium cement
ধুনটে বিদ্যুৎস্পৃষ্টে বৃদ্ধের মৃত্যু বাকৃবির এক্স রোটারেক্টরর্স ফোরামের বৃত্তি প্রদান অনুষ্ঠিত পাবনায় মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা রেকর্ড, হিট স্ট্রোকে মৃত্যু ১ দাগনভুঞায় বঙ্গবন্ধুকে নিয়ে কটুক্তির ঘটনায় আ’লীগ নেতাকে শোকজ দখলে থাকা ৪ গ্রাম আজারবাইজানকে ফিরিয়ে দেবে আর্মেনিয়া স্বামীর পুরুষাঙ্গ কেটে স্ত্রীর আত্মহত্যা! কুলাউড়ায় ট্রেনে কাটা পড়ে নারীর মৃত্যু যেসব এলাকায় রোববার ১২ ঘণ্টা গ্যাস সরবরাহ বন্ধ থাকবে পলাশ প্রেসক্লাবের সভাপতি মনা, সম্পাদক রনি তীব্র গরমে আইনজীবীদের গাউন পরতে হবে না বগুড়া পশ্চিম সাংগঠনিক জেলা জামায়াতের উদ্যোগে ভার্চুয়ালি রুকন সম্মেলন অনুষ্ঠিত

সকল