২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

যমুনার চরে যুবলীগ নেতার অত্যাচারে মানুষ অতিষ্ঠ

- প্রতীকী ছবি

বগুড়ার সারিয়াকান্দি উপজেলায় যমুনার কাজলার চরে যুবলীগ নেতা লুৎফর রহমান ওরফে পাগলা লুৎফরের নেতৃত্বে সংঘটিত নানা অপকর্মে এলাকাবাসী অতিষ্ঠ হয়ে উঠেছে। তারা তাকে গ্রেফতার দাবী করে পুলিশ সুপারের নিকট অভিযোগ প্রদান এবং সংবাদ সম্মেলন করেছেন।

সোমবার বগুড়া প্রেসক্লাবে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে কাজলা ইউনিয়নের কাজলার চরবাসীর পক্ষে আব্দুল হান্নান অভিযোগ করেন, কাজলা ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি উক্ত লুৎফর ও তার বাহিনীর সদস্যরা নৌকায় এসি লাগিয়ে চুরি, ডাকাতি, খুন, মাদক ব্যবসা করেন। সেই নৌকায় নারীদের নিয়ে আনন্দ করেন।

অভিযোগে জানা গেছে, তার বাবা মুছা শেখ ছিলেন একজন গরুর দালাল। বর্তমানে নীলফামারী জেলা সদরে কোটি টাকা ব্যয়ে বাড়ী নির্মাণ করে বিলাসী জীবন যাপন করছেন। লুৎফরের স্ত্রীর নামে সোনাতলা উপজেলার পশ্চিম তেকানী গ্রামে প্রায় এক কোটি টাকার বাড়ী রয়েছে।

এছাড়া তিনশত থেকে চারশত গরু, মহিষ রয়েছে যার দাম চার কোটি টাকা। সেই সাথে তিনি বছরব্যাপী মাদক ও জুয়ার আসর চালায়। এদেরকে পুলিশ কখনও গ্রেফতার করে না।


আরো সংবাদ



premium cement
ডিএমপির অভিযানে গ্রেফতার ৩৭ বাংলাদেশে নতুন করে বাড়ছে ম্যালেরিয়া আক্রান্তের সংখ্যা হিট অ্যালার্ট নিয়ে আবহাওয়া অধিদফতরের নতুন বার্তা ভান্ডারিয়ায় পিকআপ চাপায় বৃদ্ধ নিহত হোচট খেল লিভারপুল, পিছিয়ে গেল শিরোপা দৌড়ে যোদ্ধাদের দেখতে প্রকাশ্যে এলেন হামাস নেতা সিনওয়ার! ফের পন্থ ঝড়, ঘরের মাঠে গুজরাটকে হারাল দিল্লি ইউক্রেনকে গোপনে দূরপাল্লার ক্ষেপণাস্ত্র দিয়েছে যুক্তরাষ্ট্র গ্রেফতারের পর যুক্তরাষ্ট্রের বিশ্ববিদ্যালয়গুলোতে ফিলিস্তিনপন্থীদের বিক্ষোভ আরো বেড়েছে ইউক্রেন যুদ্ধে দুর্নীতি, পুতিনের নির্দেশে গ্রেফতার রুশ উপ-প্রতিরক্ষামন্ত্রী!  আমেরিকানরা কি ধর্ম থেকে সরে যাচ্ছে?

সকল