২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

পুঠিয়ায় ট্রাক চাপায় মোটরসাইকেল আরোহী স্বামী-স্ত্রী নিহত

-

রাজশাহীর পুঠিয়ায় নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকের নিচে চাপা পড়ে একজন বিজিবি সদস্য ও তার স্ত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় স্থানীয় লোকজন ট্রাকসহ চালককে আটক করে পুলিশে দিয়েছে। এতে প্রায় এক ঘন্টা ঢাকা-রাজশাহী মহাসড়কে যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়। খবর পেয়ে থানা ও হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।

নিহতরা হচ্ছেন পুঠিয়া পৌর সদরে টি অ্যান্ড টি পাড়া এলাকার বিজিবি সদস্য আজিম উদ্দীন (৪৫) ও তার স্ত্রী রুমা বেগম (৩৫)। বুধবার  সকাল সাড়ে ১১ টার দিকে উপজেলা সদরে জনতা ব্যাংকের সামনে এ দুর্ঘটনা ঘটে।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল ইসলাম বিষয়টি নিশ্চিতকরে বলেন, সকাল সাড়ে ১১টার দিকে নিহত ওই বিজিবি সদস্য তার স্ত্রীকে নিয়ে জনতা ব্যাংক পুঠিয়া শাখায় তাদের কাজ শেষ করে বাড়ী ফিরছিল। পথে মহাসড়কে উঠামাত্র নিয়ন্ত্রণ হারিয়ে রাজশাহীগামী একটি মাল বোঝাই ট্রাকের নিচে পড়ে যায়। এতে ঘটনা স্থলেই মোটরসাইকেল চালক বিজিবি সদস্য নিহত হন। আর মুর্মূষু অবস্থায় তার স্ত্রীকে পুঠিয়া হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকেও মৃত ঘোষণা করেন। এ ব্যাপারে থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

 


আরো সংবাদ



premium cement
লম্বা ঈদের ছুটিতে কতজন ঢাকা ছাড়তে চান, কতজন পারবেন? সোনাহাট স্থলবন্দর দিয়ে বাংলাদেশ ত্যাগ করলেন ভুটানের রাজা জাতীয় দলে যোগ দিয়েছেন সাকিব, বললেন কোনো চাওয়া-পাওয়া নেই কারওয়ান বাজার থেকে সরিয়ে নেয়া হচ্ছে ডিএনসিসির আঞ্চলিক কার্যালয় এলডিসি থেকে উত্তরণের পর সর্বোচ্চ সুবিধা পেতে কার্যকর পদক্ষেপ নিন : প্রধানমন্ত্রী নারায়ণগঞ্জ জেলার শ্রেষ্ঠ ওসি আহসান উল্লাহ ‘ট্রি অব পিস’ পুরস্কার বিষয়ে ইউনূস সেন্টারের বিবৃতি আনোয়ারায় বর্তমান স্বামীর হাতে সাবেক স্বামী খুন, গ্রেফতার ৩ ফতুল্লা প্রেস ক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত বদরের শিক্ষায় ন্যায়-ইনসাফের সমাজ প্রতিষ্ঠায় ঐক্যবদ্ধ হতে হবে : সেলিম উদ্দিন ইসলামের বিজয়ই বদরের মূল চেতনা : ছাত্রশিবির

সকল