২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

খালেদা জিয়ার মুক্তি আদালতের এখতিয়ার : নাসিম

-

বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া প্যারোলে না জামিনে মুক্তি পাবেন এ প্রসঙ্গে আওয়ামীলীগের সভাপতিমগুলীর সদস্য ও ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিম এমপি বলেছেন-বিষয়টি সম্পুর্ণ আদালতের এখতিয়ার। খালেদা জিয়া দুর্নীতির মামলায় দণ্ডিত হয়ে আদালতের রায়ে কারাভোগ করেছেন। তার মুক্তির ব্যাপারে দল বা সরকার কোন হস্তক্ষেপ করবে না।

শনিবার বিকেলে সিরাজগঞ্জে নির্মাণাধীন শেখ হাসিনা নার্সিং কলেজ প্রকপ্লের কাজের অগ্রগতি পরিদর্শনকালে তিনি সাংবাদিকদের এসব কথা বলেন।

চলমান দুর্নীতি বিরোধী অভিযান প্রসঙ্গে নাসিম বলেন, রাজনৈতিক দুর্বৃত্তায়ন দেশকে অন্ধকারে ঠেলে দিচ্ছে। দল এবং সরকারে ভাবমুর্তি ক্ষুন্ন হয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা রাজনৈতিক দুর্বৃত্তায়ন ও দুর্নীতির বিরুদ্ধে কঠোর অবস্থান নিয়েছেন। ১৪ দল এবং জনগণ দুর্নীতি বিরোধী এ আন্দোলন সমর্থন করেছে। আমরা বিশ্বাস করি প্রধানমন্ত্রী যেভাবে জঙ্গী দমন করেছেন, দেশকে উন্নয়নের রোল মডেলে পরিণত করেছেন, ঠিক একইভাবে দুর্নীতি বিরোধী এ আন্দোলন সফল হবে।

প্রায় ৫০ কোটি টাকা ব্যয়ে স্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর সিরাজগঞ্জ সদর উপজেলার দত্তবাড়িতে এ প্রকল্পের কাজ করছে। একাডেমিক ভবণ ও হোস্টেল নির্মাণ কাজের ৮০ ভাগ সম্পন্ন হয়েছে বলে সংশ্লিষ্ট বিভাগ জানিয়েছে। মোহাম্মদ নাসিম সিরাজগঞ্জের প্রবেশ মুখ বঙ্গবন্ধু সেতুর পশ্চিম পাড়ের মুলিবাড়িতে জাতীয় চার নেতা শহীদ এম. মনসুর আলীর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন এবং দাঁড়িয়ে এক মিনিট নিরবতা পালন করেন।

শেখ হাসিনা নার্সিং কলেজ প্রকল্পের উন্নয়ন কাজ পরিদর্শনকালে স্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরে তত্ত্বাবধায়ক প্রকৌশলী আব্দুল হামিদ, জেলা আওয়ামীলীগের প্রচার সম্পাদক শামমুজ্জামান আলো, কাজিপুর উপজেলা চেয়ারম্যান খলিলুর রহমান সিরাজী, মনসুরনগর আওয়ামীলীগের আহ্বায়ক আব্দুল লতিফ তারিন, জেলা যুবলীগের সভাপতি রাশেদ ইউসুফ জুয়েল. স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক জিহাদ আল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন। 


আরো সংবাদ



premium cement