০৪ আগস্ট ২০২০

সংবাদ সম্মেলন করে মাদক ব্যবসা ছাড়ার ঘোষণা দম্পতির

-
24tkt

বগুড়ায় সংবাদ সম্মেলনে মাদক ব্যবসা ছাড়ার ঘোষণা দিয়েছেন এক দম্পতি। তারা হলেন-বগুড়া শহরের সেউজগাড়ী পালপাড়ার বাসিন্দা আলম আকন্দ ও তার স্ত্রী তাছলিমা বেগম।

শনিবার দুপুরে বগুড়া প্রেসক্লাবে আয়োজিত সংবাদ সম্মেলনে উপস্থিত হয়ে ওই দম্পতি বলেন, অভাবের তাড়নায় কিছুদিন মাদক ব্যবসায় জড়িয়ে পড়েছিলাম। এটা আমাদের মারাত্মক ভুল ছিল। এ জন্য জনগণের কাছে ক্ষমা প্রার্থী। আইনের প্রতি শ্রদ্ধাশীল হয়ে মাদক ব্যবসা ছেড়ে এখন মুদিখানার ব্যবসা করছি। আর কখনো মাদক ব্যবসা করব না, স্বাভাবিক জীবনে ফিরতে চাই। এ ব্যাপারে পুলিশ সুপার সহ আইন শৃংখলাবাহিনীর সহযোগিতা চাই।


আরো সংবাদ

হিজবুল্লাহর জালে আটকা পড়েছে ইসরাইল! (৪০৮০০)হামলায় মার্কিন রণতরীর ডামি ধ্বংস না হওয়ার কারণ জানালো ইরান (১৭৬৭১)মরুভূমির ‘এয়ারলাইনের গোরস্তানে’ ফেলা হচ্ছে বহু বিমান (১৫১৫২)আবারো তাইওয়ান দখলের ঘোষণা দিল চীন (১২২৫৮)ভারতের যেকোনো অপকর্মের কঠিন জবাব দেয়ার হুমকি দিলো পাকিস্তান (৮৯৮৮)করোনায় আক্রান্ত এমপিকে হেলিকপ্টারে ঢাকায় আনা হয়েছে (৭৩০৫)নেপালের সমর্থনে এবার লিপুলেখ পাসে সৈন্য বৃদ্ধি চীনের (৭২৫১)তল্লাশি চৌকিতে সেনা কর্মকর্তার মৃত্যু দেশবাসীকে ক্ষুব্ধ করেছে: মির্জা ফখরুল (৭১৭৪)সাবেক সেনা কর্মকর্তাকে গুলি করে হত্যা : পুলিশের ২১ সদস্য প্রত্যাহার (৬৮১৬)তাপপ্রবাহ অব্যাহত থাকবে : আবহাওয়া অধিদপ্তর (৬৪২৬)