০৯ জুলাই ২০২০

সংবাদ সম্মেলন করে মাদক ব্যবসা ছাড়ার ঘোষণা দম্পতির

-

বগুড়ায় সংবাদ সম্মেলনে মাদক ব্যবসা ছাড়ার ঘোষণা দিয়েছেন এক দম্পতি। তারা হলেন-বগুড়া শহরের সেউজগাড়ী পালপাড়ার বাসিন্দা আলম আকন্দ ও তার স্ত্রী তাছলিমা বেগম।

শনিবার দুপুরে বগুড়া প্রেসক্লাবে আয়োজিত সংবাদ সম্মেলনে উপস্থিত হয়ে ওই দম্পতি বলেন, অভাবের তাড়নায় কিছুদিন মাদক ব্যবসায় জড়িয়ে পড়েছিলাম। এটা আমাদের মারাত্মক ভুল ছিল। এ জন্য জনগণের কাছে ক্ষমা প্রার্থী। আইনের প্রতি শ্রদ্ধাশীল হয়ে মাদক ব্যবসা ছেড়ে এখন মুদিখানার ব্যবসা করছি। আর কখনো মাদক ব্যবসা করব না, স্বাভাবিক জীবনে ফিরতে চাই। এ ব্যাপারে পুলিশ সুপার সহ আইন শৃংখলাবাহিনীর সহযোগিতা চাই।


আরো সংবাদ

করোনার ভুয়া সনদ : ইতালিতে বাংলাদেশীদের বাঁকা চোখে দেখা হচ্ছে কোভিড-১৯: বাংলাদেশকে আরো সহায়তা প্রদান করল যুক্তরাষ্ট্র কোরবানির জন্য এবছর কোনো পশু আমদানি নয়: মন্ত্রী দুর্নীতিবাজ যেই হোক ব্যবস্থা গ্রহণ অব্যাহত থাকবে : প্রধানমন্ত্রী ব্যাংকার মুন্সী আজিজুল হকের ইন্তেকালে জামায়াতের শোক সখীপুরে সাপের কামড়ে অন্তসত্ত্বা গৃহবধূর মৃত্যু এমপি শহিদকে নিয়ে পররাষ্ট্রমন্ত্রীর বক্তব্য ভুলভাবে প্রকাশিত হয়েছে, মন্ত্রণালয়ের দাবি জায়গা জমির বিরোধে কলেজ ছাত্র হত্যা আটাব ও হাব চট্টগ্রাম জোনের উদ্যোগে অক্সিজেন, মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করোনা : দক্ষিণ আফ্রিকায় আগাম ১৫ লাখ কবর খনন আমগাছের ডালে কলেজ শিক্ষকের ঝুলন্ত লাশ

সকল