২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

মা হত্যা করেছে দেড় বছরের সন্তানকে!

মা হত্যা করেছে দেড় বছরের সন্তানকে! - নয়া দিগন্ত

জয়পুরহাট সদর উপজেলার পুরানাপৌল ইউপির হালট্রি দক্ষিণ পাড়া গ্রামে মরিয়ম নামে দেড় বছরের এক শিশুকে গলায় ফাঁস দিয়ে হত্যা করার অভিযোগ উঠেছে নিজ মায়ের বিরুদ্ধে। শুক্রবার সন্ধ্যার দিকে উপজেলার হালট্রি দক্ষিণ পাড়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত শিশু উপজেলার হ্যালট্টি গ্রামের শাহিন হোসেনের মেয়ে। অভিযুক্ত তামান্না সদর উপজেলার তাজপুর গ্রামের ভুট্টু মিয়ার মেয়ে।

এলাকাবাসী সূত্রে জানা যায়, শুক্রবার রাত ৯ টার দিকে সময় বাড়িতে কেউ না থাকায় শাহিনের স্ত্রী তামান্না হঠাৎ চিৎকার দিলে প্রতিবেশীরা এগিয়ে আসে। তখন প্রতিবেশীকে বলেন, আমি মরিয়মকে দুধ খাওয়াতে গেলে সে দুই বার হেচকি দেয়ে ওঠে। তখন প্রতিবেশী সহ পরিবারের লোকজন জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে ।

স্থানীয় ইউপি সদস্য আব্দুল লতিফ জানান, কয়েকদিন আগে জুয়েল ও তার স্ত্রীর মধ্যে ঝগড়া হয়। তারপর তামান্না বাবার বাড়িতে চলে যায় তার সন্তানকে রেখে। তিনদিন পর তামান্না স্বামীর বাড়িতে আসলে তাদের মধ্যে আবারও ঝগড়ার সৃষ্টি হয়। এ অবস্থায় তার স্বামী হালট্রি বাজার থেকে বাজার নিয়ে বাসায় ফিরে দেখে শিশুটি কথা বলছে না

শিশুটির স্বজন শাহান্নাম, আক্তার বানুসহ স্থানীয়রা বলেন, একই ইউনিয়নের মালাচাপড় গ্রামের এক যুবকের সঙ্গে তামান্নার পরকীয়া প্রেমের কারণে এই শিশুটিকে হত্যা করা হতে পারে।

জয়পুরহাট থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহরিয়ার খাঁন বলেন, মরিয়মকে হত্যার অভিযোগ পাওয়ায় শিশুটির বাবা-মাকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে আসা হয়েছে এছাড়াও লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠনো হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট পাওয়ার পর সত্যতা জানা যাবে এবং প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

 


আরো সংবাদ



premium cement
সকলকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান মির্জা ফখরুলের জলবায়ু সহনশীল মৎস্যচাষ প্রযুক্তি উদ্ভাবনে পদক্ষেপ নেয়া হবে : মন্ত্রী গাজীপুরে গাঁজার বড় চালানসহ আটক ২ দুই ঘণ্টায় বিক্রি হয়ে গেল ২৫০০ তরমুজ ড. ইউনূসের ইউনেস্কো পুরস্কার নিয়ে যা বললেন তার আইনজীবী একনেকে ৮৪২৫ কোটি টাকার ১১ প্রকল্প অনুমোদন সান্তাহারে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে যুবক নিহত জলবায়ু সহনশীল মৎস্যচাষ প্রযুক্তি উদ্ভাবনে পদক্ষেপ নেয়া হবে : আব্দুর রহমান যুক্তরাষ্ট্রের সেতু ভাঙ্গার প্রভাব পড়বে বিশ্বজুড়ে! নাশকতার মামলায় চুয়াডাঙ্গা বিএনপি-জামায়াতের ৪৭ নেতাকর্মী কারাগারে হারল্যানের পণ্য কিনে লাখপতি হলেন ফাহিম-উর্বানা দম্পতি

সকল