১৯ জানুয়ারি ২০২১
`

জয়পুরহাটে পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু

-

জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার ধরঞ্জী ইউপির উঁচনা গ্রামে সোমবার রাতে পানিতে ডুবে মরিয়ম (৫) ও মুনিরা (৬) নামে দুই শিশুর মৃত্যু হয়েছে ।

নিহত দুই শিশু উপজেলার উঁচনা গ্রামের রুবেল হোসেনের মেয়ে মরিয়ম ও তার ভাই মোকলেছার রহমানের মেয়ে মুনিরা।

নিহত শিশু দুটির বড় মা আলেমুনি জানান, সোমবার বিকেলে শিশু দুটি বাড়িতে খাবার খেয়ে বৃষ্টির মধ্যে বের হয়ে যায়। তারপর পরিবারের লোকজন অনেক খোঁজাখুঁজির পর রাতে প্রতিবেশী ফিরোজের বাড়ির সামনের একটি গর্ত থেকে ভাসমান অবস্থায় শিশু দুটির লাশ উদ্ধার করে থানায় খবর দিলে পুলিশ রাতেই শিশু দুটির লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।



আরো সংবাদ


শিমুলিয়া-বাংলাবাজার নৌরুটে ফেরি চলাচল শুরু রংপুরে ৩০৬ যুবক-যুবতীকে প্রশিক্ষণ পরবর্তী উপকরণ বিতরণ করল এমজেএসকেএস পরীক্ষা ছাড়াই ফল প্রকাশে সংসদে বিল অযোধ্যা মসজিদের নির্মাণ কাজ শুরু ২৬ জানুয়ারি সাকিব আল হাসান : নিষেধাজ্ঞার কাটিয়ে ভালো কিছু করে দেখাতে পারবেন কি? বর্তমান ফ্যাসিস্ট সরকার করোনা নিয়ন্ত্রণ করতে সম্পূর্ণ ব্যর্থ : মির্জা ফখরুল জনগণের সাড়া আছে বলেই পৌরসভার ভোটে ৯০ শতাংশ উপস্থিতি : কাদের ৮ ঘণ্টা পর পাটুরিয়া দৌলতদিয়া নৌরুটে ফেরি চলাচল শুরু সাঈদ খোকনের এক মামলা প্রত্যাহার, অপরটি খারিজ অভিবাসীদের ৮ বছরের মধ্যে নাগরিকত্ব দেয়ার পরিকল্পনা বাইডেনের ইসরাইলের সাথে ভিসা-ফ্রি ভ্রমণ চুক্তি স্থগিত করলো আমিরাত

সকল