১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫
`

জয়পুরহাটে পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু

-

জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার ধরঞ্জী ইউপির উঁচনা গ্রামে সোমবার রাতে পানিতে ডুবে মরিয়ম (৫) ও মুনিরা (৬) নামে দুই শিশুর মৃত্যু হয়েছে ।

নিহত দুই শিশু উপজেলার উঁচনা গ্রামের রুবেল হোসেনের মেয়ে মরিয়ম ও তার ভাই মোকলেছার রহমানের মেয়ে মুনিরা।

নিহত শিশু দুটির বড় মা আলেমুনি জানান, সোমবার বিকেলে শিশু দুটি বাড়িতে খাবার খেয়ে বৃষ্টির মধ্যে বের হয়ে যায়। তারপর পরিবারের লোকজন অনেক খোঁজাখুঁজির পর রাতে প্রতিবেশী ফিরোজের বাড়ির সামনের একটি গর্ত থেকে ভাসমান অবস্থায় শিশু দুটির লাশ উদ্ধার করে থানায় খবর দিলে পুলিশ রাতেই শিশু দুটির লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।


আরো সংবাদ



premium cement
বাংলাদেশের নতুন স্পিন কোচ পাকিস্তানের সাবেক তারকা ক্রিকেটার মান্দায় বিদ্যুৎপৃষ্টে দর্জি ব্যবসায়ীর মৃত্যু সমর্থকদের মাতামাতি করতে মানা করলেন শান্ত বান্দরবানের কেউক্রাডং পাহাড়ে যৌথ বাহিনীর অভিযান : আটক ৮, অস্ত্র উদ্ধার স্বাধীনতা সূচকে ১৬৪টি দেশের মধ্যে বাংলাদেশের অবস্থান ১৪১তম নাটোর পৌরসভা কার্যালয়ের ভিতরে দুপক্ষের সংঘর্ষে একজন নিহত কাঁঠালিয়ায় মাঠে ছাগল আনতে গিয়ে বজ্রপাতে কিশোরে মৃত্যু সালমান খানের বাড়িতে গুলির ঘটনায় গ্রেফতার ২ আরো দুই সদস্য বাড়িয়ে সাত সদস্যের তদন্ত কমিটি গঠন রাবির নতুন জনসংযোগ প্রশাসক অধ্যাপক ড. প্রণব কুমার পাণ্ডে অপরাধ না করেও আসামি হওয়া এখন নিয়মে পরিণত হয়েছে : মির্জা ফখরুল

সকল