১৬ জুলাই ২০২০

বগুড়া টাউন ক্লাবে পুলিশের হানা, জুয়ার টাকাসহ গ্রেফতার ১৫

-

বগুড়া শহরের প্রায় সোয়া শ’ বছরের পুরনো বগুড়া টাউন ক্লাবে পুলিশ অভিযান চালিয়ে জুয়া খেলার সময় ক্লাবের সাধারণ সম্পাদক ও বগুড়া জেলা ক্রীড়া সংস্থার কোষাধ্যক্ষ শামীম কামালসহ ১৫ জনকে আটক করেছে। এসময় সেখান থেকে জুয়ার সরঞ্জামাদিসহ দেড় হাজার টাকা জব্দ করে পুলিশ।

বগুড়া সদর থানার পরিদর্শক (তদন্ত) রেজাউল করিম রেজা জানান, শনিবার রাত ৯টায় শহরের কেন্দ্রস্থলে অবস্থিত বগুড়া টাউন ক্লাবে অভিযান চালায় পুলিশ সদস্যরা। এসময় জুয়া খেলা অবস্থায় তাদের আটক করে থানা হেফাজতে নেয়া হয়।

উল্লেখ্য, ১৮৯৬ সালে প্রতিষ্ঠিত বগুড়া টাউনের এসময় খেলাধুলায় সুনাম ছিল। এই ক্লাবের ফুটবল দল ভারতে গিয়ে অনেক ম্যাচ জিতে ট্রফি এনেছে। কিন্তু বিগত বেশ কয়েক বছর ধরে এখানে জুয়া ছাড়া কোনো খেলাধুলা নেই বললেই চলে। তাই বর্তমানে ক্লাবটি জুয়ার ক্লাব বলেই নতুন প্রজন্মের কাছে বেশি পরিচিত। এ ছাড়া অন্যান্য নামীদামী ক্লাবগুলোও এখন জুয়ার ক্লাবে পরিণত হয়েছে।


আরো সংবাদ

যে ফিল্মগুলো সরাসরি রিলিজ করবে নেটফ্লিক্স মানিকগঞ্জে যমুনার পানিতে নিম্নাঞ্চল প্লাবিত আমাদের স্বাস্থ্য সেবা অন্য যে কোনো দেশের চেয়ে ভালো : স্বাস্থ্যমন্ত্রী গাজীপুরে শাহীন ক্যাডেট একাডেমিকে জরিমানা ‘সরকার ভগবান নয়, মানুষকেও সচেতন হতে হবে’ লাকসাম উপজেলার সাবেক ভাইস চেয়ারম্যানের মাতার ইন্তেকালে জামায়াতের শোক প্রবাসীদের অবস্থা সম্পর্কে নিয়মিত ব্রিফিং করার পরামর্শ রংপুরে কোটি টাকার জাল বিড়ির ব্যান্ডরোল জব্দ জামায়াত কর্মী ইসরাইল হোসেনের ইন্তেকালে দলটির শোক সবার জন্য অনার্স, মাস্টার্স আর পিএইচডি ডিগ্রির প্রয়োজন নেই : শিক্ষামন্ত্রী ফরিদগঞ্জে সড়ক দুর্ঘটনায় কিশোর নিহত

সকল