০৩ জুলাই ২০২০

বগুড়ায় মাদকসহ সাবেক এমপির ছেলে আটক

বগুড়ায় মাদকসহ সাবেক এমপির ছেলে আটক - ছবি : সংগৃহীত

শহরের কালিতলা এলাকা থেকে আওয়ামী লীগের সাবেক সংসদ সদস্যের ছেলেকে ফেনসিডিলসহ আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। আটক রাহিদ মোস্তাফিজ (৪৫) সাবেক আওয়ামী লীগ দলীয় সংসদ সদস্য পরলোকগত মোস্তাফিজুর রহমান পটল ও তার স্ত্রী সংরক্ষিত আসনের সাবেক সংসদ সদস্য কামরুন্নাহার পুতুলের ছেলে বলে জানিয়েছেন তদন্তকারী কর্মকর্তা গোয়েন্দা পুলিশের (ডিবি) এসআই আব্দুল ওয়াদুদ।

তার ভাষ্য, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার রাতে শহরের কালিতলা এলাকায় রাহিদের বাসায় অভিযান চালিয়ে একটি কালো ব্যাগের ভেতর থেকে ৫৫ বোতল ফেনসিডিল ও ফেনসিডিল বিক্রির নগদ ৪৭ হাজার টাকাসহ তাকে আটক করা হয়। তিনি দীর্ঘদিন ধরে ফেনসিডিল সেবন ও বিক্রি করে আসছিলেন। আটকের পর রাহিদ ফেনসিডিল বিক্রি এবং সেবনের কথা প্রাথমিকভাবে স্বীকার করেছে।

তার বিরুদ্ধে সদর থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে বলে জানান ডিবির ওই কর্মকর্তা।


আরো সংবাদ

সকল

চীনের বিরুদ্ধে যুদ্ধপ্রস্তুতি অস্ট্রেলিয়ার! (১৪৬৪৯)ভারতকে জবাব দিতে সীমান্তে বিশ্বের সবচেয়ে শক্তিশালী অস্ত্র মোতায়েন চীনের (১৪৪৮৯)লাদাখ সীমান্তে পাকিস্তানের ২০ হাজার সেনা মোতায়েন : ফিরে ফেলা হচ্ছে ভারতকে? (১৩৫০৯)বাংলাদেশে করোনার ভ্যাকসিন আবিষ্কারের দাবি, বৃহস্পতিবার সংবাদ সম্মেলন (৭৪২১)দেশে করোনার ভ্যাকসিন আবিষ্কারের ঘোষণা দিল গ্লোব বায়োটেক লিমিটেড (৫৮৭০)নিজেকে আক্রান্ত মনে হলে যা করবেন (৫৩৭১)রূপগঞ্জে ব্যবসায়ীকে হত্যার পর লাশ ড্রামে ভরে সিমেন্টের ঢালাই, ৯০ দিন পর উদ্ধার (৪৭২৯)চিকিৎসকদের ২০ কোটি টাকা খরচের যে হিসাব দিচ্ছে কর্তৃপক্ষ (৪৬০৬)সিরিয়া নিয়ে আবারো আলোচনায় তুরস্ক-ইরান-রাশিয়া (৪১৮৭)এসিডপানে শিশুর মর্মান্তিক মৃত্যু (৩৭৯৫)