০৩ আগস্ট ২০২০

তাড়াশে ৩ বছরের শিশুকে ধর্ষণ করলো প্রতিবেশী চাচা

তাড়াশে ধর্ষণে শিকার হয়েছে তিন বছরের শিশু - নয়া দিগন্ত
24tkt

সিরাজগঞ্জের তাড়াশে তিন বছরের শিশুকে টিভি দেখার কথা বলে ফুসলিয়ে শয়ন কক্ষে নিয়ে ধর্ষণ করেছে তার প্রতিবেশী এক চাচা।

বুধবার দুপুরে উপজেলার বারুহাঁস ইউনিয়নের দিঘুরিয়া গ্রামে এ ঘটনা ঘটে।

মুমূর্ষু অবস্থায় শিশুটিকে তাড়াশ হাসপাতালে ভর্তির পরে সেখানে তার অবস্থার অবনতি হলে তাকে উন্নত চিকিৎসার জন্য সিরাজগঞ্জ জেনারেল হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে তাড়াশ থানার ওসি মোস্তাফিজুর রহমান জানান, ধর্ষক পালিয়ে যাওয়ায় তাকে আটক করা সম্ভব হয়নি। তবে অভিযান চলমান আছে বলেও জানান তিনি।

তাড়াশ থানার এসআই আব্দুল মাজেদ জানান, ওই গ্রামের আবু তালেবের ছেলে হিরণ হোসেন (১৮) প্রতিবেশী ভাতিজি তিন বছরের শিশুকে টিভি দেখার কথা বলে ফুসলিয়ে তার শয়ন কক্ষে নিয়ে গিয়ে ধর্ষণ করে।

পরে শিশুর আর্তচিৎকারে প্রতিবেশীরা এগিয়ে এসে রক্তাক্ত অবস্থায় তাকে উদ্ধার করে তাড়াশ হাসপাতালে ভর্তি করে।

এ প্রসঙ্গে তাড়াশ হাসপাতালের আবাসিক চিকিৎসক ডা: শিমুল তালুকদার জানান, শিশুটির অবস্থা সংকটাপন্ন হওয়ায় উন্নত চিকিৎসার জন্য স্থানান্তরের পরামর্শ দেয়া হয়েছে।

এদিকে, এ ঘটনায় বুধবার রাতে ধর্ষিতা শিশুর বাবা বাদী হয়ে তাড়াশ থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেছেন।

দেখুন:

আরো সংবাদ

সাবেক সেনা কর্মকর্তাকে গুলি করে হত্যা : পুলিশের ২১ সদস্য প্রত্যাহার (১৩৬৯৪)আজারবাইজানে ঢুকেছে তুর্কি জঙ্গিবিমান; যৌথ মহড়া শুরু (৮৮৬৫)ভারতের যেকোনো অপকর্মের কঠিন জবাব দেয়ার হুমকি দিলো পাকিস্তান (৭৭০৪)হামলায় মার্কিন রণতরীর ডামি ধ্বংস না হওয়ার কারণ জানালো ইরান (৭৫৭১)অবশেষে ১৪ লাখ টাকায় বিক্রি হলো সেই ‘ভাগ্যরাজ’ (৬৪৪৭)আমিরাতের পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্র নিয়ে কেন সন্দিহান ইরান-কাতার? (৬৩৯৬)লিবিয়া ইস্যুতে তুরস্ক ও আমিরাতের মধ্যে তুমুল বাগযুদ্ধ (৬৩৯৬)হিজবুল্লাহর জালে আটকা পড়েছে ইসরাইল! (৫৯২৩)ভারত-চীন সীমান্তের নতুন স্থানে চীনা বাহিনীর অবস্থান, আতঙ্কে ভারত (৫৪৭৯)পুলিশের গুলিতে সাবেক সেনা কর্মকর্তার মৃত্যুর ঘটনায় তদন্ত কমিটি (৫১৯১)