০৪ জুলাই ২০২০

নেশার টাকা না দেয়ায় মসজিদে হামলা

নাটোর সদরের একডালায় বায়তুল হামদ জামে মসজিদ নির্মাণকারীদের কাছে নেশার টাকা চেয়ে না পাওয়ায় ৫/৬ বখাটে নেশাখোর নির্মাণাধীন মসজিদটিতে হামলা চালিয়ে কর্মরত শ্রমিকদের মারপিট করেছে।

এ ঘটনায় এলাকাবাসী এক বখাটেকে আটক করে পুলিশে সোর্পদ করেছে। এলাকাবাসীর পক্ষ থেকে জনৈক শাহিন আলম আটককৃত স্বপন (২০)সহ চারজনের নাম উল্লেখ করে নাটোর থানায় মামলা দায়ের করেছে।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা জানায়, রোববার বিকেলে নাটোর সদরের একডালায় বায়তুল হামদ জামে মসজিদ নির্মাণকারীদের কাছে নেশার জন্য টাকা দাবী করে চার বখাটে নেশাখোর। এ সময় তারা টাকা দিতে না চাইলে নির্মাণাধীন মসজিদটিতে হামলা চালিয়ে কর্মরত শ্রমিকদের মারপিট শুরু করে। খবর পেয়ে এলাকাবাসী ছুটে আসলে পালিয়ে যাওয়ার সময় স্বপন নামে একজনকে আটক করা হয়। আটক স্বপন একই এলাকার বাবুর পুকুর পাড় গ্রামের মিস্ত্রিপাড়ার আব্দুর রহিমের ছেলে।

খবর পেয়ে তাৎক্ষণিক নাটোর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে স্বপনকে আটক করে থানায় নিয়ে আসে।

নাটোর থানার ওসি তদন্ত ফরিদুল ইসলাম এ ঘটনায় একজনকে আটক ও লিখিত অভিযোগ পাওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।


আরো সংবাদ

বিশ্বকাপ বিক্রির দায়ে সাঙ্গাকারাকে ১০ ঘণ্টা জিজ্ঞাসাবাদ, লঙ্কায় হুলস্থূল কাণ্ড ইয়েমেনে যুদ্ধের চেয়ে করোনায় মৃত্যুর হার বেশি হতে পারে সরকার পরিকল্পিতভাবে পাটশিল্পকে ধ্বংস করছে : আ ন ম শামসুল ইসলাম ক‌রোনাভাইরাস টেষ্ট : গুলশান ক্লি‌নি‌কের যাত্রা শুরু কলকাতার বিজেপি নেতার বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ, গোপন আলাপ ফাঁস নান্দাইলে জমি সংক্রান্ত বিরোধে যুবতি খুন কাশিমপুর কারাগারে পিলখানা হত্যা মামলার সাজাপ্রাপ্ত বিডিআর সদস্যের মৃত্যু দুই সপ্তাহের মধ্যে জানা যাবে করোনার ওষুধের ট্রায়ালের ফলাফল পুনরায় করোনা পজেটিভ মাশরাফি মতলব উত্তরে সাইট ইঞ্জিনিয়ারের ঝুলন্ত লাশ উদ্ধার টাঙ্গাইলে অর্ধগলিত যুবকের লাশ উদ্ধার, আটক ৮

সকল

কাশ্মিরের ছবি ঘিরে তোলপাড় : নাতি বলল, দাদুকে পুলিশই গুলি করে মেরেছে (১০৮০৬)‘হয় রাস্তা নির্মাণ করুন, না হলে বাংলাদেশে যেতে দিন’ (১০৪১৮)হঠাৎ লাদাখে মোদি (৯৩৫৩)সিরাজউদ্দৌলার হত্যাকারীদের যা পরিণতি হয়েছিল (৭৮৮২)রূপগঞ্জে ব্যবসায়ীকে হত্যার পর লাশ ড্রামে ভরে সিমেন্টের ঢালাই, ৯০ দিন পর উদ্ধার (৭২৭২)ভারতে আসামি ধরতে গিয়ে ৮ পুলিশ নিহত (৬০৯৮)ভেনিজুয়েলাগামী ইরানের তেল ট্যাঙ্কার জব্দের নির্দেশ যুক্তরাষ্ট্রের (৫০৩৩)এরদোগান-ম্যাক্রোঁ দ্বন্দ্ব সংকটে ফেলছে ন্যাটোকে (৫০১৫)ভারতীয় সেনাবাহিনী পৃথিবীতে সবচেয়ে শক্তিশালী : মোদি (৪৬৭৫)আয়া সোফিয়া জাদুঘর থাকবে না মসজিদ হবে, ঠিক হবে আদালতে (৪৫৯২)