১৬ জুলাই ২০২০

পুলিশের অত্যাচারে ভিটেমাটি ছাড়া মহিলার সংবাদ সম্মেলন

বগুড়া শহরে দুই বছর আগে মাদক ব্যবসা ছেড়ে স্বাভাবিক জীবনে ফিরলেও পুলিশ তাকে হয়রানী এবং অর্থসহ অন্যায় দাবী করছে বলে অভিযোগ করেছেন পুরান বগুড়ার রাশিদা বেগম (মনু) নামের এক নারী।

শনিবার বগুড়া প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে তিনি বলেন, আমি অভাব ও অসচেতনতার কারণে এক সময় মাদকের ব্যবসার সাথে জড়িত ছিলাম। কিন্তু আমি আমার দুই সন্তারের কথা চিন্তা করে স্বাভাবিক ও কলংকমুক্ত জীবন যাপন করতে চাই। তাই গত দুই বছর আগে মাদক ব্যবসা ছেড়ে দিয়েছি।

কিন্তু বিভিন্ন সময় রাতে দিনে পুলিশ বাসায় গিয়ে আমাকে হয়রানী ও অর্থ দাবীসহ বিভিন্ন অন্যায় দাবী করে। বর্তমানে আমি পুলিশের অত্যাচারে ভিটাবাড়ী ছেড়ে অন্যত্র বসবাস করছি।

তিনি বলেন, পুলিশের এ ধরনের হয়রানী, নিপীড়ন আইন পরিপন্থী। তাই আমি আমার বাসায় সন্তান ও শাশুড়ি নিয়ে বসবাসের সুযোগ চাই।

এ ব্যাপারে তিনি সকলের সহযোগিতা চান।


আরো সংবাদ

যে ফিল্মগুলো সরাসরি রিলিজ করবে নেটফ্লিক্স মানিকগঞ্জে যমুনার পানিতে নিম্নাঞ্চল প্লাবিত আমাদের স্বাস্থ্য সেবা অন্য যে কোনো দেশের চেয়ে ভালো : স্বাস্থ্যমন্ত্রী গাজীপুরে শাহীন ক্যাডেট একাডেমিকে জরিমানা ‘সরকার ভগবান নয়, মানুষকেও সচেতন হতে হবে’ লাকসাম উপজেলার সাবেক ভাইস চেয়ারম্যানের মাতার ইন্তেকালে জামায়াতের শোক প্রবাসীদের অবস্থা সম্পর্কে নিয়মিত ব্রিফিং করার পরামর্শ রংপুরে কোটি টাকার জাল বিড়ির ব্যান্ডরোল জব্দ জামায়াত কর্মী ইসরাইল হোসেনের ইন্তেকালে দলটির শোক সবার জন্য অনার্স, মাস্টার্স আর পিএইচডি ডিগ্রির প্রয়োজন নেই : শিক্ষামন্ত্রী ফরিদগঞ্জে সড়ক দুর্ঘটনায় কিশোর নিহত

সকল