১৬ জুলাই ২০২০

সিরাজগঞ্জে চিকিৎসা অবহেলায় ডেঙ্গু রোগীর মৃত্যুর অভিযোগ

সিরাজগঞ্জে চিকিৎসা অবহেলায় ডেঙ্গু রোগীর মৃত্যুর অভিযোগ - নয়া দিগন্ত

সিরাজগঞ্জে চিকিৎসা অবহেলায় নীলুফার ইয়াসমিন (৫৫) নামে এক ডেঙ্গু রোগীর মৃত্যু হয়েছে। নিলুফার ইয়াসমিন পৌর এলাকার রহমতগঞ্জ মহল্লার নূরুল ইসলামের স্ত্রী।

নিহতের বড় ছেলে হাফেজ মোঃ সুমন হাসান জানান, ডেঙ্গুতে আক্রান্ত হয়ে তার মা নিলুফার ইয়াসমিন ও ভাতিজা নিহাল হাসান (১০) গত বুধবার সিরাজগঞ্জ শহরের বেসরকারি নর্থ বেঙ্গল মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হন। যখন ভর্তি হয় তখন তার মার রক্তে প্লাটিলেট দুই লাখের ওপরে ছিলো। কিন্তু চিকিৎসা অবহেলার কারনে তার মা’র অবস্থা দিন দিন খারাপ হতে থাকে।

শুক্রবার রক্তের প্লাটিলেট ৯০ হাজার নেমে গেলে তার মাকে ঢাকার সিএমএইচ হাসপাতালে রেফার্ড করা হয়। শুক্রবার রাত ১২টা দিকে ঢাকা নেয়ার পথে তার মায়ের মৃত্যু হয়। শনিবার দুপুরে রহমতগঞ্জ কবরস্থানে তার দাফন সম্পন্ন হয়।

তবে হাসপাতালের চিকিৎসক ডাঃ এস এম নাজিম ওয়াহিদ উল্লাহ্ তাদের এই অভিযোগ অস্বীকার করে বলেন, হাসপাতাল থেকে সাধ্যমত চিকিৎসা সেবা দেয়া হয়েছে।

 


আরো সংবাদ

জেকেজি-রিজেন্ট কেলেঙ্কারি, করোনা টেস্টে কি আস্থা ফিরবে যে ফিল্মগুলো সরাসরি রিলিজ করবে নেটফ্লিক্স মানিকগঞ্জে যমুনার পানিতে নিম্নাঞ্চল প্লাবিত আমাদের স্বাস্থ্য সেবা অন্য যে কোনো দেশের চেয়ে ভালো : স্বাস্থ্যমন্ত্রী গাজীপুরে শাহীন ক্যাডেট একাডেমিকে জরিমানা ‘সরকার ভগবান নয়, মানুষকেও সচেতন হতে হবে’ লাকসাম উপজেলার সাবেক ভাইস চেয়ারম্যানের মাতার ইন্তেকালে জামায়াতের শোক প্রবাসীদের অবস্থা সম্পর্কে নিয়মিত ব্রিফিং করার পরামর্শ রংপুরে কোটি টাকার জাল বিড়ির ব্যান্ডরোল জব্দ জামায়াত কর্মী ইসরাইল হোসেনের ইন্তেকালে দলটির শোক সবার জন্য অনার্স, মাস্টার্স আর পিএইচডি ডিগ্রির প্রয়োজন নেই : শিক্ষামন্ত্রী

সকল