০৪ জুন ২০২০

৩টি দাঁত ভেঙে যাওয়ায় স্কুলছাত্রীর ‘আত্মহত্যা’!

স্কুলে আহত স্কুলছাত্রীর বাড়িতে আত্মহত্যা - প্রতীকি ছবি

রাজশাহীর গোদাগাড়ী উপজেলায় ফজিলাতুন (১৩) নামে সপ্তম শ্রেণিতে পড়ুয়া এক স্কুলছাত্রীর আত্মহত্যার অভিযোগ পাওয়া গেছে।

নিহত ফজিলাতুন গোদাগাড়ী পৌরসভার ৫নং ওয়ার্ডের রামনগর এলাকার মনিরুলের মেয়ে ও স্থানীয় আফজি পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের ছাত্রী।

গতকাল রোববার বিকাল ৪টার দিকে নিজ কক্ষ থেকে ওই ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়।

পারিবারিক সূত্র জানায়, রোববার সকালে স্কুলে গিয়ে সিঁড়ি থেকে পড়ে তার তিনটি দাঁত ভেঙে যায়। পরে তাকে হাসপাতালে চিকিৎসা দেয়া হয়। দুপুরের দিকে তাকে নিজকক্ষে সিলিং ফ্যানের সাথে ঝুলতে দেখে পরিবারের লোকজন তাকে নামিয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। পরে সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তবে কেন সে গলায় ফাঁস দিয়ে ‘আত্মহত্যা’ করেছে তা কেউ জানাতে পারেননি।

গোদাগাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর হোসেন এ তথ্য নিশ্চিত করে বলেন, পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ না থাকায় লাশ বিনা ময়নাতদন্তে দাফনের অনুমতি দেয়া হয়েছে।

সূত্র : ইউএনবি

দেখুন:

আরো সংবাদ

লন্ডনে বন্দুক হামলায় শিশুসহ আহত ৪ মিরসরাইয়ে বজ্রপাতে স্কুলছাত্র নিহত বিশ্বের অন্যান্য দেশের তুলনায় বাংলাদেশের করোনা পরিস্থিতি ভাল : প্রধানমন্ত্রী নবীনগরে হতদরিদ্রদের অর্থ আত্মসাতের অভিযোগ আওয়ামী লীগ নেতা ও ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে সাবেক এমপি আবু সাঈদের কবর জিয়ারত করলেন বিএনপি নেতারা মোদির নিরাপত্তায় মিসাইল নিরোধক বিমান দিচ্ছে যুক্তরাষ্ট্র মিরসরাইয়ে করোনা প্রতিরোধে ইমাম-মুয়াজ্জিন ও পুরোহিতদের সাথে মতবিনিময় সিংগাইরে আপত্তির মুখে ধান সংগ্রহের ভুয়া তালিকা বাতিল নোয়াখালীতে করোনায় একদিনে ২ জনের মৃত্যু, আক্রান্ত ৭২ জন দিনাজপুর হিলিতে কমেছে ভারতীয় পেঁয়াজের দাম দিনাজপুরে ভিজিএফের চাল আত্মসাতের দায়ে ইউপি সদস্য বরখাস্ত

সকল

ট্রাম্পকে ক্ষমতাচ্যুত করার হুমকি (১১১০০)পঙ্গপাল ঠেকাতে কৃষকের অভিনব আবিষ্কার, মুহু্র্তেই ভাইরাল (৯১৫৮)বৃষ্টিতে ভিজলো আর রোদে শুকালো সালেহ আহম্মদের লাশ (৮৫৫৯)ডোনাল্ড ট্রাম্পকে মুখ বন্ধ রাখতে বললেন পুলিশ প্রধান (৮২৩৮)পরিস্থিতি আমাদের জন্য ভয়াবহ হয়ে উঠেছে : পররাষ্ট্রমন্ত্রী (৭৮১৩)আতসবাজি বাঁধা আনারস মুখে ফেটে নদীতে দাঁড়িয়েই মৃত্যু গর্ভবতী হস্তিনীর (৭৫১০)‘প্লাজমা থেরাপি’ নিয়ে যা হচ্ছে বাংলাদেশে (৬৪৭২)হঠাৎ রাশিয়ায় রক্তচোষা পোকার আতঙ্ক!‌ (৬৪৬২)৪ দিনেই সুস্থ অধিকাংশ রোগী, রাশিয়ার এই ওষুধ নজর গোটা বিশ্বের (৬১২৫)বাংলাদেশে ২৪ ঘণ্টায় ৩৭ জনের মৃত্যু, আক্রান্ত ২৬৯৫ (৫৩১৩)